পাক ফ্যানেদের চূড়ান্ত ট্রোলিং! ভারতীয় সমর্থকরা বলছেন #INDwithHasanAli

হাসানের এই ভুল ক্ষমা করেননি পাক ক্রিকেট ফ্যানরা। 

Updated By: Nov 12, 2021, 05:54 PM IST
পাক ফ্যানেদের চূড়ান্ত ট্রোলিং! ভারতীয় সমর্থকরা বলছেন #INDwithHasanAli
হাসান আলি

নিজস্ব প্রতিবেদন: অস্ট্রেলিয়ার কাছে সেমিফাইনাল হেরেই টি-২০ বিশ্বকাপ (T20 World Cup) থেকে বিদায় নিয়েছে পাকিস্তান। পাকিস্তানের ফাইনালে না ওঠার জন্য সেদেশের সমর্থকরা আসামীর কাঠগড়ায় দাঁড় করিয়েছেন হাসান আলিকে (Hasan Ali)। সোশ্যাল মিডিয়ায় চূড়ান্ত ট্রোলিংয়ের শিকার হয়েছেন পাক বোলার। 

পাকিস্তানের ১৭৬ রান তাড়া করতে নেমে ওয়েড-স্টোইনিস যুগলবন্দি শেষ চার ওভারে ম্যাচে পকেটে পুরে ফেলেছিলেন। এই রান তাড়া করতে নেমে পাক পেসার শাহিন আফ্রিদিকে (Shaheen Afridi) ১৯ ওভারে তিন ছক্কা হাঁকিয়ে ম্যাচ জেতান ওয়েড। কিন্তু ঠিক তার আগেই ডিপ মিড উইকেটে ওয়েডের ক্যাচ ফসকান হাসান। 

আরও পড়ুন: Mohammad Rizwan: প্রকৃত যোদ্ধা! সেমি ফাইনালের আগে দু'রাত আইসিইউ-তে ছিলেন রিজওয়ান

এই ক্যাচ ধরতে পারলে হয়তো ম্যাচের ভাগ্য অন্য়রকমও হতে পারত। হাসানের এই ভুল ক্ষমা করেননি পাক ক্রিকেট ফ্যানরা। তাঁকেই সেমি ব্যর্থতার জন্য দায়ী করেছেন তাঁরা। এরপরেই সোশ্যালে হাসানকে নিয়ে ট্রোলের বন্যা শুরু হয়ে যায়। কিন্তু পাকিস্তানিদের এই আচরণ দেখে এবার হাসানের পাশে দাঁড়ালেন ভারতীয় ফ্যানেরা। #INDwithHasanAli ট্রেন্ড হতে শুরু করে দিল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.