শামির থেকে মাসিক ১০ লাখ টাকা খোরপোশ দাবি হাসিনের

সংসার চালাতে ৭ লাখ এবং তাঁদের একমাত্র কন্যা আইরার দেখভালের জন্য মাসিক ৩ লাখ টাকা দাবি কারা হয়েছে শামির থেকে। একই সঙ্গে প্রিন্স আনোয়ার শাহ্‌ রোডের ফ্ল্যাটে থাকার দাবিও জানিয়েছেন হাসিন। 

Updated By: Apr 11, 2018, 02:18 PM IST
শামির থেকে মাসিক ১০ লাখ টাকা খোরপোশ দাবি হাসিনের

নিজস্ব প্রতিবেদন: ভারতীয় দলের স্পিডস্টার মহম্মদ শামির থেকে খোরপোশ দাবি করে আলিপুর বিশেষ আদালতে মমলা দায়ের করলেন তাঁর স্ত্রী হাসিন জাঁহা। মঙ্গলবার বিচারকের কাছে হাসিনের আইনজীবী জানান, ৮ মার্চ থেকে ১০ এপ্রিল সময়কালের মধ্যে সংসার চালাতে কানাকাড়িও খরচ করেননি শামি। এমনকী তাঁদের সন্তান আইরার প্রতিও কোনও দায়িত্বই পালন করেননি 'বাবা' শামি। আর এই অভিযোগের ভিত্তিতেই পারিবারিক নির্যাতন আইন (২০০৫) অনুযায়ী আরও একটি মামলা দায়ের করেছেন হাসিন জাঁহা। একই সঙ্গে মাসিক ১০ লাখ টাকা খোরপোশ-সহ প্রিন্স আনোয়ার শাহ্‌ রোডের ফ্ল্যাটে যেন হাসিন জাঁহা এবং তাঁর পরিবারকে থাকার অনুমতি দেওয়া হয়, বিচারকের কাছে সেই দাবিও জানিয়েছেন তাঁর আইনজীবী।  

আরও পড়ুন- শামি একাধিক বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িত; মারধরও করেন, চাঞ্চল্যকর অভি‌যোগ স্ত্রীর

হাসিনের আইনজীবী জানিয়েছেন, সংসার চালাতে ৭ লাখ এবং তাঁদের একমাত্র কন্যা আইরার দেখভালের জন্য মাসিক ৩ লাখ টাকা দাবি কারা হয়েছে শামির থেকে। একই সঙ্গে প্রিন্স আনোয়ার শাহ্‌ রোডের ফ্ল্যাটে থাকার দাবিও জানিয়েছেন হাসিন। 

আলিপুর আদালতে মামলা দায়ের করার পর হাসিন জাঁহার আইনজীবী দাবি করেন, বিচারক তাঁদের কথা শুনেছেন এবং মামলার গুরুত্ব বুঝে ১৫ দিনের মধ্যে শামিকে তাঁর বন্তব্য জানানোর জন্য নির্দেশ দিয়েছেন।     

.