Brendon McCullum-MS Dhoni: এই নাইট যোদ্ধার মধ্যে ধোনিকে খুঁজে পাচ্ছেন KKR কোচ

শেলডন জ্যাকসনে (Sheldon Jackson) মোহিত ব্রেন্ডন ম্যাকালাম (Brendon McCullum)

Updated By: Apr 4, 2022, 07:31 PM IST
Brendon McCullum-MS Dhoni: এই নাইট যোদ্ধার মধ্যে ধোনিকে খুঁজে পাচ্ছেন KKR কোচ
শেলডনে মোহিত ম্যাকালাম

নিজস্ব প্রতিবেদন: আইপিএল ফিফটিনের (IPL 2022) উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয়েছিল গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস ও রানার্স কলকাতা নাইট রাইডার্স (CSK vs KKR, IPL 2022)। সেই ম্যাচে কেকেআরে উইকেটকিপার হিসাবে নজর কেড়েছিলেন সৌরাষ্ট্রের বছর পঁয়ত্রিশের ক্রিকেটার শেলডন জ্যাকসনকে (Sheldon Jackson)। 

সেদিন বরুণ চক্রবর্তীর (Varun Chakravarthy) বলে রবিন উথাপ্পাকে (Robin Uthappa) অসাধারণ স্টাম্পআউট করেছিলেন তিনি। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো চর্চা হয়েছিল। এমনকী 'ক্রিকেট ঈশ্বর' সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar) তাঁর স্টাম্পিং দেখে মোহিত হয়েছিলেন। টুইট করে মাস্টার ব্লাস্টার জানিয়ে ছিলেন যে, শেলডনের মধ্যে তিনি এমএস ধোনিকে (MS Dhoni) দেখতে পেলেন। এবার কেকেআর হেড কোচ ব্রেন্ডন ম্যাকালামও (Brendon McCullum) মোহিত হয়েছেন শেলডনের ধারাবাহিক পারফরম্যান্সে। তিনিও কিংবদন্তি ধোনিকে দেখতে পেলেন শেলডনের মধ্যে।

শেলডনে মোহিত ম্যাকালাম এক সাক্ষাৎকারে  বলেন, "শেলডনের এখন ৩৫ বছর বয়স। প্রতিদিনই ও আরও ভালও ক্রিকেটার হয়ে উঠছে। বিগত দুই বছরে ওর উন্নতি চোখে পড়ার মতো। ও বল স্ট্রাইক করার দক্ষতা ভাল। খুব কম প্লেয়ার আছে যারা ওর মতো মারার ক্ষমতা আছে। স্ট্রাইকিংয়ের প্রসঙ্গে ওকে আমি রাখব আন্দ্র রাসেলের পিছনেই। আমি নিশ্চিত ও আরও সুযোগ পেলে ভাল পারফরম্যান্স করবে। ওর উইকেটকিপিং দক্ষতা দুর্দান্ত। ওর মধ্যে আমি একটা এমএস ধোনিকে পাই। সত্যিই ওর স্টাম্পিং খুব দ্রুত। ও স্পিনটা ভাল বোঝে। ও জানে বোলাররা ভাল করছে। ও নিজেও ভাল করতে মরিয়া।" শেলডনকে এই মরশুমে ৬০ লক্ষ টাকায় নিয়েছে কেকেআর। এখনও ব্যাট হাতে নিজেকে প্রমাণ করার সুযোগ পাননি শেলডন, তবে উইকেটের পিছনে নিজের ছাপ রেখেছেন।

আরও পড়ুন: Sri Lankan social media ban, Sri Lanka's economic crisis: সমস্যায় জেরবার সাধারণ মানুষের পাশে একাধিক প্রাক্তন

আরও পড়ুনWATCH: Nic Maddinson নকল করলেন Jasprit Bumrah-কে ফ্যানরা বলছেন 'চিনা কপি'!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.