মানুষের মন থেকে করোনা ভীতি দূর করতে আইপিএল প্রয়োজন, বললেন শিখর ধাওয়ান

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় টি—টোয়েন্টি লিগের এবারের সংস্করণ শেষমেশ মাঠে গড়াবে কিনা তা নিয়ে সংশয় দেখা দিয়েছে!

Updated By: May 26, 2020, 06:09 PM IST
মানুষের মন থেকে করোনা ভীতি দূর করতে আইপিএল প্রয়োজন, বললেন শিখর ধাওয়ান

নিজস্ব প্রতিবেদন: করোনার ধাক্কায় আইপিএল অনির্দিষ্টকালের জন্য স্থগিত রেখেছে বিসিসিআই (BCCI)। বিশ্বের সবচেয়ে জনপ্রিয় টি—টোয়েন্টি লিগের এবারের সংস্করণ শেষমেশ মাঠে গড়াবে কিনা তা নিয়ে সংশয় দেখা দিয়েছে! কিন্তু চলতি বছরে আইপিএল হওয়া নিয়ে আশাবাদী টিম ইন্ডিয়ার ওপেনার শিখর ধাওয়ান। করোনাভাইরাস আতঙ্ক কাটাতে , মানুষকে স্বাভাবিক করে তুলতে প্রয়োজন আইপিএল- এমনটাই মনে করে ভারতীয় ক্রিকেটের 'গব্বর'।

জল্পনা চলছে টি-টোয়েন্টি বিশ্বকাপ না হলে ওই সময় হতে পারে আইপিএল। লকডাউনে শ্রীলঙ্কার অলরাউন্ডার অ্যাঞ্জেলো ম্যাথিউজের সঙ্গে ইনস্টাগ্রাম চ্যাটে শিখর ধাওয়ান বলেন, " এই অবস্থা পাল্টাতে কিছু খেলা হওয়া দরকার। আইপিএল যদি শুরু হয় তাহলে তার বড় প্রভাব পড়বে। তবে আমাদের প্রত্যেকের সুরক্ষা নিশ্চিত করতে হবে। সবাইকে সতর্ক থাকতে হবে। আইপিএল যদি হয় তবে তার প্রভাব বিশ্বজুড়ে পড়বে। সব মানুষ দেখবে। একটা ইতি্বাচক মানসিকতা তৈরি করবে। আশা করছি আইপিএল হবে। যদি আইপিএল হয় তাহলে তো দারুণ হবে। " তবে যদি ফাঁকা স্টেডিয়ামে আইপিএল হয় তাহলে দর্শকদের মিস করবেন বলে জানান শিখর ধাওয়ান।

 

২৯ মার্চ শুরু হওয়ার কথা ছিল এবারের আইপিএল। কিন্তু সেই সময় করোনার প্রকোপে প্রাথমিকভাবে ১৫ এপ্রিল পর্যন্ত পিছিয়ে দেওয়া হয় আইপিএল। এর পর পরিস্থিতি আরও খারাপ হওয়ায় আইপিএল অনির্দিষ্টকালের জন্য স্থগিত করে দেয় ভারতীয় ক্রিকেট বোর্ড। দেশজুড়ে চতুর্থ দফার লকডাউন চলছে, কিন্তু প্রতিদিনই আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে দেশে।

 

আরও পড়ুন - আমফানে সর্বস্ব হারানো মানুষদের পাশে দাঁড়াতে উদ্যোগী ইস্টবেঙ্গল

 

.