ওয়ার্ন যা বললেন, ভারতের কোচ নিয়ে এমন কথা কেউ কখনও বলেননি

চ্যাম্পিয়ন্স ট্রফি শেষ হয়ে গেলেই বিসিসিআইয়ের সঙ্গে চুক্তি শেষ হয়ে যাবে কোচ অনিল কুম্বলের। বিরাট কোহলির সঙ্গে সম্পর্কের চিড় ধরায় সম্ভাবত, চ্যাম্পিয়ন্স ট্রফির পরই কোচের পদ থেকে সরে যেতে হবে অনিল কুম্বলেকে। বিসিসিআই-ও বসে নেই। নতুন কোচ নিয়োগের প্রক্রিয়া শুরু করে দিয়েছে তারা। ৩১ মে ছিল কোচ পদপ্রথীদের আবেদন করার শেষ দিন। শোনা যাচ্ছে, নতুন কোচের দৌড়ে অনিল কুম্বলের সঙ্গে রয়েছেন, বীরেন্দ্র সেহবাগ, টম মুডি, রিচার্ড পাইবাস, লালচাঁদ রাজপুত, ক্রেগ ম্যাকডারমট, ডোডা গনেশরা। তবে, বিরাট কোহলিদের কোচ হতে চেয়ে সেরা মন্তব্যটা সম্ভাবত করলেন প্রাক্তন অজি লেগ স্পিনার শেন ওয়ার্ন।

Updated By: Jun 6, 2017, 01:48 PM IST
 ওয়ার্ন যা বললেন, ভারতের কোচ নিয়ে এমন কথা কেউ কখনও বলেননি

ওয়েব ডেস্ক: চ্যাম্পিয়ন্স ট্রফি শেষ হয়ে গেলেই বিসিসিআইয়ের সঙ্গে চুক্তি শেষ হয়ে যাবে কোচ অনিল কুম্বলের। বিরাট কোহলির সঙ্গে সম্পর্কের চিড় ধরায় সম্ভাবত, চ্যাম্পিয়ন্স ট্রফির পরই কোচের পদ থেকে সরে যেতে হবে অনিল কুম্বলেকে। বিসিসিআই-ও বসে নেই। নতুন কোচ নিয়োগের প্রক্রিয়া শুরু করে দিয়েছে তারা। ৩১ মে ছিল কোচ পদপ্রথীদের আবেদন করার শেষ দিন। শোনা যাচ্ছে, নতুন কোচের দৌড়ে অনিল কুম্বলের সঙ্গে রয়েছেন, বীরেন্দ্র সেহবাগ, টম মুডি, রিচার্ড পাইবাস, লালচাঁদ রাজপুত, ক্রেগ ম্যাকডারমট, ডোডা গনেশরা। তবে, বিরাট কোহলিদের কোচ হতে চেয়ে সেরা মন্তব্যটা সম্ভাবত করলেন প্রাক্তন অজি লেগ স্পিনার শেন ওয়ার্ন।

আরও পড়ুন চ্যাম্পিয়ন্স লিগ চ্যাম্পিয়ন হয়েই ফের লুক বদল রোনাল্ডোর

ওয়ার্ন বলেছেন, 'আমার জন্য অনেক খরচ করতে হবে। আসলে আমি খুবই দামি। মনে হয় না বিসিসিআই, আমার চাহিদা মতো টাকা দিতে পারবে। তবে, আমি এবং বিরাট কোহলি লম্বা পার্টনারশিপ তৈরি করতাম। কিন্তু ওই যে বললাম, আমি খুব খুব দামি।' ওয়ার্নের এই মন্তব্যের পর বিসিসিআইয়ের পক্ষ থেকে অবশ্য কোনও বিবৃতি পাওয়া যায়নি।

আরও পড়ুন  বিশ্বের সবথেকে ঠাণ্ডা মাথার ক্রিকেটার ধোনি নন, বোল্টের কাছে অন্য একজন

.