রেড ডেভিলসে ইব্রা

সব ঠিক থাকলে শুক্রবারই ম্যাঞ্চেষ্টার ইউনাইটেডের সঙ্গে চুক্তিবদ্ধ হবেন সুইডেনের তারকা ফুটবলার জলাটান ইব্রাহিমোভিচ। রেড ডেভিলসে ইব্রার যাওয়া নিয়ে দীর্ঘ দিন ধরেই জল্পনা চলছে। নতুন মরশুমে ম্যান ইউর জার্সিতে সুইডেনের সর্বকালের সর্বোচ্চ গোলদাতার খেলা প্রায় পাকা। তবে সরকারিভাবে ঘোষণা হয়নি। ৩০ জুন পর্যন্ত প্যারিস সাঁ জার সঙ্গে চুক্তি রয়েছে ইব্রাহিমোভিচের। ১ জুলাই, অর্থাৎ শুক্রবার তাই ম্যান ইউর জার্সিতে প্রকাশ্যে আসবেন এই গোলমেশিন। 

Updated By: Jul 1, 2016, 09:45 AM IST
রেড ডেভিলসে ইব্রা

ব্যুরো: সব ঠিক থাকলে শুক্রবারই ম্যাঞ্চেষ্টার ইউনাইটেডের সঙ্গে চুক্তিবদ্ধ হবেন সুইডেনের তারকা ফুটবলার জলাটান ইব্রাহিমোভিচ। রেড ডেভিলসে ইব্রার যাওয়া নিয়ে দীর্ঘ দিন ধরেই জল্পনা চলছে। নতুন মরশুমে ম্যান ইউর জার্সিতে সুইডেনের সর্বকালের সর্বোচ্চ গোলদাতার খেলা প্রায় পাকা। তবে সরকারিভাবে ঘোষণা হয়নি। ৩০ জুন পর্যন্ত প্যারিস সাঁ জার সঙ্গে চুক্তি রয়েছে ইব্রাহিমোভিচের। ১ জুলাই, অর্থাৎ শুক্রবার তাই ম্যান ইউর জার্সিতে প্রকাশ্যে আসবেন এই গোলমেশিন। 

সম্প্রতি ইউরোকাপে সুইডেনের হয়ে শেষ ম্যাচ খেলেছেন ইব্রা। ইঙ্গিত দিয়েছিলেন, দেশের হয়ে আর খেলবেন না, তবে ক্লাব ফুটবলে দেখা যাবে তাঁর ঝলক। রেড ডেভিলসে ইব্রা ম্যাজিক এখন কেবল সময়ের অপেক্ষা।

.