অশ্বিন বর্ষসেরা ক্রিকেটার নির্বাচিত হওয়ার পর কী বললেন হরভজন?

রবিচন্দ্রন অশ্বিন এবং হরভজন সিং। ভারতের দুই দুর্দান্ত স্পিনারের সম্পর্কটা যে মধুর কেউ বলবে না এটা। বরং, হরভজন সিংয়ের আগে বলা কয়েকটা কথা থেকেই বোঝা যায় যে, দুজনের সম্পর্কটা তিক্ত না হলেও খুব একটা ভালোও নয়। তবে, ২০১৬ বছর শেষের আগে দুজনের সম্পর্কের জটিলতা অনেকটাই কেটে গিয়েছে বলে মনে হচ্ছে।

Updated By: Dec 23, 2016, 09:55 AM IST
অশ্বিন বর্ষসেরা ক্রিকেটার নির্বাচিত হওয়ার পর কী বললেন হরভজন?

ওয়েব ডেস্ক: রবিচন্দ্রন অশ্বিন এবং হরভজন সিং। ভারতের দুই দুর্দান্ত স্পিনারের সম্পর্কটা যে মধুর কেউ বলবে না এটা। বরং, হরভজন সিংয়ের আগে বলা কয়েকটা কথা থেকেই বোঝা যায় যে, দুজনের সম্পর্কটা তিক্ত না হলেও খুব একটা ভালোও নয়। তবে, ২০১৬ বছর শেষের আগে দুজনের সম্পর্কের জটিলতা অনেকটাই কেটে গিয়েছে বলে মনে হচ্ছে।

আরও পড়ুন আমির খানকে ঘৃণা করি বললেন সলমন খান!

সদ্য আইসিসি-র বর্ষসেরা ক্রিকেটার নির্বাচিত হয়েছেন রবিচন্দ্রন অশ্বিন। তাঁর এই সাফল্যের জন্য সঙ্গে সঙ্গে অশ্বিনকে টুইটারে অভিনন্দন জানিয়েছেন ভাজ্জি। টুইটারে হরভজন লিখেছেন, '২০১৬ সালটা রবিচন্দ্রন অশ্বিনের দুর্দান্ত গেল। অভিনন্দন তোমায় অশ্বিন, আইসিসি-র বর্ষসেরা ক্রিকেটার নির্বাচিত হওয়ার জন্য।' প্রসঙ্গত, শোনা যাচ্ছিল, হরভজন নাকি রাজনীতিতে যোগ দিচ্ছেন। এই বিষয়ে ভাজ্জি পরিষ্কার করে জানিয়ে দিয়েছেন, 'এই মুহূর্তে অন্তত তাঁর রাজনীতিতে যোগ দেওয়ার কোনও ইচ্ছে নেই।'

আরও পড়ুন  নোটি বাতিল ইস্যুতে আন্দোলনে ঝাঁঝ আনতে ফের দিল্লি যেতে পারেন মমতা

.