T20 World Cup: কুড়ি ওভারের বিশ্বকাপে ভারত-পাক মহারণ ২৪ অক্টোবর

ভারত-পাক মহারণের দিন জানিয়ে দিল আইসিসি

Updated By: Aug 17, 2021, 02:13 PM IST
T20 World Cup: কুড়ি ওভারের বিশ্বকাপে ভারত-পাক মহারণ ২৪ অক্টোবর

নিজস্ব প্রতিবেদন: বাইশ গজে আবারও মুখোমুখি ভারত-পাকিস্তান (India vs  Pakistan)। আগামী ২৪ অক্টোবর টি-টোয়েন্টি বিশ্বকাপে বিরাট কোহলি বনাম বাবর আজমের ধুন্ধুমার লড়াই। মঙ্গলবার ইন্দো-পাক ম্যাচের দিন টুইট করে জানিয়ে দিল আইসিসি। গ্রুপ পর্যায়ের ম্যাচে মুখোমুখি হবে ভারত-পাকিস্তান।

আরও পড়ুন: Afghanistan খেলবে T20 World Cup! জানিয়ে দিলেন মিডিয়া ম্যানেজার

আগামী ১৭ অক্টোবর থেকে শুরু হচ্ছে কুড়ি ওভারের বিশ্বকাপ (T20 World Cup 2021), ফাইনাল ১৪ নভেম্বর। গত জুলাই মাসে কুড়ি ওভারের শো-পিস ইভেন্টের গ্রুপ বিন্যাস করে ফেলেছিল আইসিসি ( ICC)। বাইশ গজের দুই চির প্রতিদ্বন্দ্বী দেশ ভারত ও পাকিস্তানকে রাখা হয়েছে একই গ্রুপে।

২০১৯ বিশ্বকাপের পর ফের একবার ভারত-পাকিস্তান মুখোমুখি হবে আন্তর্জাতিক আঙিনায়। ড্র ঘোষণার পরেই ভারত-প্যাক ম্যাচের উত্তাপ ছড়াতে শুরু করে দিয়েছে। সকলেই জানতে আগ্রহী ছিলেন যে, কবে দেখা হচ্ছে এই দুই দলের! অবশেষে জানা গেল দিন। মোট চারটি ভেন্যুতে খেলা হবে টি-২০ বিশ্বকাপ। বেছে নেওয়া হয়েছে দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়াম, আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়াম, শারজা স্টেডিয়াম ও ওমান ক্রিকেট অ্যাকাডেমি গ্রাউন্ড।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.