Virat Kohli: ১০০ টেস্টে ১০০ আসবে না, কোহলি থামবেন ৪৫ রানে! ভাইরাল ভবিষ্য়দ্বাণী

বিরাট কোহলি তাঁর শততম টেস্টে (Virat Kohli's 100th Test) যে সেঞ্চুরি করতে পারবেন না, তার আগাম অনুমান করেছিলেন এর ফ্যান। সেই ভবিষ্য়দ্বাণী এখন ভাইরাল।

Updated By: Mar 4, 2022, 05:26 PM IST
 Virat Kohli: ১০০ টেস্টে ১০০ আসবে না, কোহলি থামবেন ৪৫ রানে! ভাইরাল ভবিষ্য়দ্বাণী
বিরাট কোহলিকে নিয়ে করা ভবিষ্য়দ্বাণী ভাইরাল

নিজস্ব প্রতিবেদন: মোহালিতে বিরাট কোহলি (Virat Kohli) জোড়া মাইলস্টোন তৈরি করেছেন। এদিন মোহালির পিসিএ স্টেডিয়ামে ভারত-শ্রীলঙ্কা প্রথম টেস্টে (India vs Sri Lanka, 1st Test) শততম টেস্টই খেললেন না তিনি, ঐতিহাসিক এই ম্যাচে ষষ্ঠ ভারতীয় ও পঞ্চম দ্রুততম ভারতীয় হিসাবে ৮০০০ টেস্ট রানও করেন তিনি।

মোহালিতে টেস্টের প্রথম ইনিংসে কোহলির ব্যাটে বড় রানের ইঙ্গিতই ছিল। কিন্তু ৭৬ বলের ইনিংস তাঁর থেমে যায় ৪৫ রানে। স্পিনার  লাসিথ এমবুলদেনিয়ার বলে বোল্ড হয়ে যান তিনি। কোহলি বুঝতেও পারেননি যে, বলে এভাবে ঘুরে তাঁর স্টাম্প ছিটকে দেবে। আউট হওয়ার পর কোহলি হতবাক হয়ে গিয়েছিলেন। তাঁর চোখে সেই অভিব্যক্তি ফুটে উঠেছিল। তবে কোহলির সঙ্গে মোহালিতে ঠিক ঠিক যা যা ঘটবে তার হুবহু ভবিষ্যদ্বাণী করেছিলেন এক ফ্যান। তাঁর টুইট এখন ভাইরাল হয়ে গেলে।

shruti #100 নামের একটি টুইটার হ্যান্ডেল থেকে লেখা হয়েছিল, "কোহলি ১০০ তম টেস্টে ১০০ করতে পারবেন না। ১০০ বল খেলে ৪৫ রানে আউট হবেন তিনি।  কোহলির ইনিংসে থাকবে ৪টি দেখার মতো কভার ড্রাইভ। এমবুলদেনিয়া কোহলির স্টাম্প ছিটকে দেবেন। কোহলি চমকে যাবেন। হতবাক হয়ে নিজের মাথা নাড়বেন!" যদিও গ্যালারি কোহলিকে ভালবাসতে কার্পণ্য করেনি। তিনি সাজঘরে ফেরার সময় ফ্যানরা উঠে দাঁড়িয়ে করতালিতে অভিবাদন জানান। 

বিগত দুই বছরে তিন অঙ্কের রান নেই কোহলির ব্যাটে। শেষবার কোহলি শতরান করেন ২০১৯ সালের নভেম্বরে। ইডেন গার্ডেন্সে বাংলাদেশের বিরুদ্ধে গোলাপি বলে দিন-রাতের টেস্টে সেঞ্চুরির স্বাদ পান তিনি। সেঞ্চুরি না পেলেও কোহলি একাধিক হাফ সেঞ্চুরি করেছেন এই দুই বছরের বেশি কিছুটা সময়ের মধ্যে। কিন্তু 'রানমেশিন' আর চলছে না সেভাবে। ৭১ তম সেঞ্চুরির খোঁজে বিরাট। অপেক্ষায় তাঁর আসমুদ্র হিমাচল ফ্যানরা।

আরও পড়ুন: IND vs SL,Watch: সাজঘরে Rohit Sharma হয়ে গেলেন Faf du Plessis!

আরও পড়ুন: Virat Kohli's 100th Test: সাজঘরে ফেরার পথে কোহলিকে ভালবাসায় ভরিয়ে দিল গ্যালারি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.