IND vs PAK, ICC T20 World Cup 2022: জিতল ক্রিকেট! শত্রুতা ভুলে মেলবোর্নের বাইরে ভারত-পাক সমর্থকদের উদ্দাম নাচ, ভিডিয়ো ভাইরাল

IND vs PAK, ICC T20 World Cup 2022: ভারত ও পাক সমর্থকরা যখন 'ইসক তেরা তরপাবে'-এর তালে নাচ করছিলেন, তখন তাদের হাতে ছিল নিজের নিজের দেশের পতাকা। এমসিজির এই ভিডিয়োই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

Updated By: Oct 26, 2022, 08:17 PM IST
IND vs PAK, ICC T20 World Cup 2022: জিতল ক্রিকেট! শত্রুতা ভুলে মেলবোর্নের বাইরে ভারত-পাক সমর্থকদের উদ্দাম নাচ, ভিডিয়ো ভাইরাল
দুই দেশের সমর্থকদের মধ্যে বন্ধুত্বের বাতাবরণ।

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: পাকিস্তানের (Pakistan) বাসিন্দা মানেই সে শত্রু নয়। কিংবা ভারতের (India) পাসপোর্ট হাতে থাকা মানেই তাঁর দিক থেকে মুখ ফিরিয়ে নেওয়ার মানে হয়না। সেটাই বুঝিয়ে দিলেন মেলবোর্ন স্টেডিয়ামে (Melbourne Stadium) উপস্থিত দুই দেশের অগণিত ক্রিকেটপ্রেমী। রুদ্ধশ্বাস মেজাজে চলতে থাকা 'মাদার অফ অল ব্যাটল' শেষ হওয়ার পরেই এমসিজি-র (MCG) বাইরে দুই দেশের সমর্থকরা নাচের তালে মেতে ওঠেন। একসঙ্গে গান গাইলেন। এক আকাশে উড়ল দুই দেশের পতাকা। সেই দৃশ্য সোশ্যাল মিডিয়ার সৌজন্যে ভাইরাল হয়ে গিয়েছে। 

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

রবিবার বিরাট কোহলির (Virat Kohli) ব্যাটের আলোয় আগাম দীপাবলিতে মেতেছিল গোটা ভারত। শেষ ওভারের শেষ বল পর্যন্ত গড়ানো ঐতিহাসিক প্রতিদ্বন্দ্বীতার ম্যাচে পরাজিত হয় বাবর আজম (Babar Azam), শাহিন আফ্রিদিদের (Shaheen Shah Afridi) পাকিস্তান। যদিও দুই দলই সমর্থকদের হৃদয় জয় করে রুদ্ধশ্বাস খেলায়। এর পরেই এমসিজি-র বাইরে খোলা জায়গায় দেখা যায় নজিরবিহীন দৃশ্য। সুখবীরের গাওয়া পাঞ্জাবি গান 'ইসক তেরা তরপাবে'-এর তালে একসঙ্গে নাচে মাতেন ভারত ও পাকিস্তানের অসংখ্য বহু সমর্থক। অন্যদিকে দুই প্রতিবেশী দেশের মানুষকে 'পসুরি' গানেও নাচতে দেখা গেল। যে দৃশ্য দেখে বোঝার উপায় ছিল না দুই দেশের কুটনৈতিক সম্পর্ক, জঙ্গি ঝামেলা, সীমান্ত সমস্যা, দাউদকে আশ্রয়, মাসুদ আজহার, কাশ্মীর সমস্যার মতো বিষয়গুলি আদৌ বাস্তব কিনা।

আরও পড়ুন: Shubham Gill: শুভমন গিলের হট বোন শাহনীলকে ছবিতে চিনে নিন

আরও পড়ুন: Virat Kohli, ICC T20 World Cup 2022:পাকিস্তানকে দুরমুশ করে দশে ঢুকে গেলেন 'কিং কোহলি'

ভারত ও পাক সমর্থকরা যখন 'ইসক তেরা তরপাবে'-এর তালে নাচ করছিলেন, তখন তাদের হাতে ছিল নিজের নিজের দেশের পতাকা। এমসিজির এই ভিডিয়োই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এখনও পর্যন্ত ২ লক্ষ ভিউ হয়েছে। ভিডিয়োর নিচে দুই দেশের সমর্থকদের মোদ্দা মন্তব্য, মেলবোর্নে ভারতের পাশাপাশি জিতেছে ক্রিকেট। উল্লেখ্য, সাধারণ ক্রিকেট ভক্তদের পাশাপাশি অভিষেক বচ্চনের মতো বিশিষ্টজনেরাও ভিডিয়োটি রিটুইট করেছেন। সকলের বক্তব্য, এর চেয়ে সুন্দর দৃশ্য হতে পারে না।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

 

.