ভারত থেকে সরতে পারে এশিয়া কাপ!

 পাকিস্তানের সঙ্গে ভারতের দ্বিপাক্ষিক সিরিজের ব্যাপারে এখনও পর্যন্ত সবুজ সংকেত দেয়নি ভারত সরকার। বিসিসিআই-এর তরফ থেকে এশিয়া কাপে পাক দলের খেলা নিয়েও কেন্দ্রীয় সরকারের মতামত চাওয়া হয়েছে। 

Updated By: Dec 8, 2017, 04:45 PM IST
ভারত থেকে সরতে পারে এশিয়া কাপ!

নিজস্ব প্রতিবেদন: পাকিস্তানকে ভারতের মাটিতে খেলতে না দেওয়ার খেসারত দিতে হতে পারে বিসিসিআইকে। অনূর্ধ্ব-উনিশ এশিয়া কাপের পর এবার সিনিয়র এশিয়া কাপ ক্রিকেটও হাতছাড়া হতে পারে ভারতের। পাকিস্তানের সঙ্গে ভারতের দ্বিপাক্ষিক সিরিজের ব্যাপারে এখনও পর্যন্ত সবুজ সংকেত দেয়নি ভারত সরকার। বিসিসিআই-এর তরফ থেকে এশিয়া কাপে পাক দলের খেলা নিয়েও কেন্দ্রীয় সরকারের মতামত চাওয়া হয়েছে। 

আরও পড়ুন- রোহিত শর্মা, হার্দিক পান্ডিয়াদের আর কোচিং করাবেন না রোডস!

কিন্তু বোর্ডের প্রশাসনিক কমিটি জানিয়েছে আদৌ কেন্দ্রীয় সরকার অনুমতি দেবে কি না তা স্পষ্ট নয়। হকি বা অ্যাথেলেটিক্সে পাকিস্তান দলকে ভারতে খেলার অনুমতি দিয়েছে কেন্দ্রীয় সরকার। কিন্তু ক্রিকেট নিয়ে ভারতের জনগনের মধ্যে একটা আলাদা আবেগ রয়েছে। তাই কেন্দ্রীয় সরকারের অনুমতি পাওয়ার সম্ভাবনা নেই বললেই চলে। এই অবস্থায় অন্যত্র এশিয়া কাপ সরিয়ে নেওয়ার জন্য এশিয়ান ক্রিকেট কাউন্সিলকে অনুরোধ করা ছাড়া আর কোনও পথ থাকছে না বিসিসিআই-এর সামনে।

আরও পড়ুন- অ্যাডিলেড ওভাল-এ বিয়ের প্রস্তাব বিরাটকে!

.