শ্রীলঙ্কাকে ১২-০ গোলে হারাল ভারত

চাংলিমিথাং স্টেডিয়ামে প্রথমার্ধে ৬ গোল দিল ভারত।

Updated By: Aug 10, 2018, 08:25 PM IST
শ্রীলঙ্কাকে ১২-০ গোলে হারাল ভারত

নিজস্ব প্রতিনিধি : কোনও পাড়ার টুর্নামেন্ট নয়। রীতিমতো আন্তর্জাতিক স্তরের টুর্নামেন্টে এমন ঘটল। একটা নয়, দুটো নয়, বারোটা গোল। সাফ চ্যাম্পিয়নশিপের অনূর্ধ্ব-১৫ ম্যাচে শ্রীলঙ্কাকে ১২ গোলে হারাল ভারতীয় মেয়েরা। চাংলিমিথাং স্টেডিয়ামে প্রথমার্ধে ৬ গোল দিল ভারত। বাকি ছটা গোল ভারতীয় মেয়েরা করল ম্যাচের দ্বিতীয়ার্ধে। একবারের জন্য শ্রীলঙ্কার মেয়েদের ম্যাচে খুঁজে পাওয়া যায়নি। শুরু থেকে শেষ পর্যন্ত কর্তৃত্ব নিয়ে খেলল ভারতীয় মেয়েরা।

আরও পড়ুন-  'আমি কী অযোগ্য?' ফুটবল কর্তাদের প্রশ্ন ক্ষুব্ধ মারাদোনার

সিলকি দেবী হ্যাটট্রিক করলেন। ম্যাচ শুরুর প্রথম মিনিটেই গোল করল সিলকি। লিন্ডা কম, আভিকা সিং, সুনীতা মুন্ডা, ক্রিটিনা দেবী, কিরন এবং অঞ্জু গোল করলেন। প্রথম মিনিটে গোল করে দলকে এগিয়ে দেন সিলকি। তার পর ছয় মিনিটের মাথায় গোল করেন লিন্ডা। ১৩ মিনিটে গোল করেন আভিকা। এর পর আবার ২০ মিনিটে গোল করেন সিলকি। ততক্ষণে প্রায় ব্যাকফুটে চলে গিয়েছে শ্রীলঙ্কা। এর পর আর তারা ম্যাচে ফিরতেও পারেনি। 

আরও পড়ুন-  কোটিপতি হয়ে গেলেন হিমা দাস

৩২ মিনিটে প্রিয়াঙ্গা দেবীর ক্রস থেকে সহজ গোলের সুযোগ ফস্কান সুনীতা। কিন্তু মিনিট দশেক পরই আবার গোল করে সুনীতা। ৫-০ তে এগিয়ে যায় ভারত। সিলকি প্রথমার্ধেই হ্যাটট্রিক করে বসে। ভারত এগিয়ে যায় ৬-০ তে। দ্বিতীয়ার্ধে শ্রীলঙ্কা দলের পারফরম্যান্সে উন্নতি আশা করেছিলেন সমর্থকরা। কিন্তু দ্বিতীয়ার্ধে আরও খারাপ পারফরম্যান্স দেয় তারা। 

.