ওয়েস্ট ইন্ডিজ সফরে ভারতীয় দলে, কে কে জায়গা পেলেন জানুন

ওয়েস্ট ইন্ডিজ সফরে ভারতীয় দলে জায়গা পেলেন ঋষভ পন্থ ও কুলদীপ যাদব। বাদ পড়লেন রোহিত শর্মা ও যশপ্রীত বুমরা। বৃহস্পতিবার ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য দল বাছাইয়ে বসেছিলেন জাতীয় নির্বাচক কমিটি। চ্যাম্পিয়ন্স ট্রফির দলে স্ট্যান্ডবাই থাকলেও এদিনের বৈঠকে ঋষভ পন্থকে দলে নেওয়ার জন্য জোরালো সওয়াল করেন তিন নির্বাচক। সঙ্গে উঠে আসে চায়নাম্যান কুলদীপের নামও।

Updated By: Jun 16, 2017, 09:03 AM IST
ওয়েস্ট ইন্ডিজ সফরে ভারতীয় দলে, কে কে জায়গা পেলেন জানুন

ওয়েব ডেস্ক: ওয়েস্ট ইন্ডিজ সফরে ভারতীয় দলে জায়গা পেলেন ঋষভ পন্থ ও কুলদীপ যাদব। বাদ পড়লেন রোহিত শর্মা ও যশপ্রীত বুমরা। বৃহস্পতিবার ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য দল বাছাইয়ে বসেছিলেন জাতীয় নির্বাচক কমিটি। চ্যাম্পিয়ন্স ট্রফির দলে স্ট্যান্ডবাই থাকলেও এদিনের বৈঠকে ঋষভ পন্থকে দলে নেওয়ার জন্য জোরালো সওয়াল করেন তিন নির্বাচক। সঙ্গে উঠে আসে চায়নাম্যান কুলদীপের নামও।

আরও পড়ুন সচিন তেন্ডুলকরের পর এবার যুবরাজের কাছে বিশ্বকাপ দাবি করলেন সৌরভ গাঙ্গুলি

দলে মহেন্দ্র সিং ধোনি ও দীনেশ কার্তিক উইকেটরক্ষক থাকা সত্ত্বেও ঋষভকে দলে নেওয়া নিয়ে সমস্যা তৈরি হয়। কিন্তু নির্বাচকদের বেশিরভাগই মত দেন ঋষভের পক্ষে। তারা বলেন এই সফরে ভারত একদিনের সঙ্গে টি-টোয়েন্টি ম্যাচ খেলবে। চোটের জন্য রোহিত নেই। তাই ঋষভকে প্রয়োজন। পাশাপাশি বিদেশের মাটিতে ঋষভকে পাঠালে তার অভিজ্ঞতাও বাড়বে। শেষ পর্যন্ত নির্বাচক কমিটি ওয়েস্ট ইন্ডিজ সফরে তিন উইকেটরক্ষক নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন।

আরও পড়ুন  এবার কুম্বলে-কোহলি বিতর্ক নিয়ে মুখ খুললেন মাইকেল ক্লার্ক

.