India vs England: বৃষ্টিতে বার্মিংহ্যামে বন্ধ খেলা, ইংল্যান্ড হারিয়েছে ২ উইকেট

বৃষ্টির দাপটে বার্মিংহ্যামে বন্ধ রয়েছে খেলা। 

Updated By: Jul 2, 2022, 06:44 PM IST
India vs England: বৃষ্টিতে বার্মিংহ্যামে বন্ধ খেলা, ইংল্যান্ড হারিয়েছে ২ উইকেট
বামিংহ্যামে বৃষ্টি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঋষভ পন্থ (১৪৬) ও রবীন্দ্র জাদেজার (১০৪) জোড়া সেঞ্চুরিতে ভর করে, এজবাস্টন টেস্টে ৪১৬ রানে থেমেছে ভারতের প্রথম ইনিংস। জবাবে ইংল্যান্ড ২ উইকেট হারিয়ে ৩১ রান তুলেছে। বৃ্ষ্টির জন্য় বন্ধ রয়েছে খেলা। অ্যালেক্স লিজ ও জ্যাক ক্রলে ইনিংস ওপেন করতে নেমেছিলেন ইংল্যান্ডের হয়ে। ৬ রান করে লিজ ক্লিন বোল্ড হয়ে যান বুমরার বলে। ক্রলেও শিকার হয়েছেন বুমরার। ইংরেজ ওপেনার ক্যাচ তুলে দেন শুভমান গিলের হাতে। ক্রিজে রয়েছেন অলি পোপ ও জো রুট। ইংল্যান্ড মাত্র ৬.৩ ওভার ব্যাট করতে পেরেছে। ৩৮৫ রানে পিছিয়ে তারা।

 শনিবার এজবাস্টন টেস্টের দ্বিতীয় দিনের শুরুতেই ভারতীয় ফ্যানদের চওড়া হাসি উপহার দিয়েছেন 'রকস্টার'। এদিন ঠান্ডা মাথায় বাকি ১৭ রান করেই লাল বলের ক্রিকেটে জীবনের তৃতীয় সেঞ্চুরিটি করে ফেলেলন বিশ্বের এক নম্বর টেস্ট অলরাউন্ডার। জাদেজা আউট হওয়ার পর এজবাস্টনে রঙ ছড়িয়ে দেন ক্যাপ্টেন জসপ্রীত বুমরা। ১৬ বলে ৩১ রান করেন তিনি। চারটি ৪ ও দু'টি ৬ মারেন বুমরা। ইনিংসের ৮৪ তম ওভারে ৩৫ রান (৪,৫, ৬ (নো বল), ৪, ৪, ৪, ৬, ১) নিয়েছেন বুমরা। টেস্ট ক্রিকেট এটাই এক ওভারে সর্ব্বোচ্চ রানের রেকর্ড। জেমস অ্যান্ডারসনের ইংল্যান্ডের হয়ে ৫ উইকেট নিয়েছেন। ম্যাথিউ পটস নিয়েছেন ২ উইকেট। বেন স্টোকস ও জো রুট নিয়েছেন একটি করে উইকেট। এই টেস্টে কিন্তু ভারতের জেতার রীতিমতো সম্ভাবনা রয়েছে। এখন পুরোটাই ভারতীয় বোলারদের ওপর।

আরও পড়ুন: Stuart Broad: তাঁর রেকর্ড ভাঙল ব্রডের হাতে! আক্ষেপ এই প্রোটিয়া স্পিনারের

আরও পড়ুনJasprit Bumrah, ENG vs IND: ওভারে ৩৫ রান! লারার রেকর্ড ভেঙে যুবরাজকে মনে করালেন 'বুম বুম বুমরা', ভিডিয়ো ভাইরাল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

 

.