'ভয়ঙ্কর' পিচ, নির্ধারিত সময়ের আগে বন্ধ হল তৃতীয় দিনের খেলা

২৪৭ রানে অলআউট বিরাটবাহিনী।জেতার জন্য দক্ষিণ আফ্রিকার দরকার ২৪১ রান।   

Updated By: Jan 26, 2018, 09:11 PM IST
'ভয়ঙ্কর' পিচ, নির্ধারিত সময়ের আগে বন্ধ হল তৃতীয় দিনের খেলা

নিজস্ব প্রতিবেদন: পিচ বিতর্কে আপাতত তৃতীয় দিনের খেলা বন্ধ। পিচে অসমান বাউন্সের জন্য বুমরাহর বলে চোট পান দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যান এলগার। এরপরই খেলা বন্ধ করে দেন আম্পায়াররা। দুই অধিনায়ককে ডেকে পাঠান ম্যাচ রেফারি। 

ওয়ান্ডারার্সে ভারতকে বেকায়দায় ফেলতে ধরতে গতিশীল উইকেট বানিয়েছে দক্ষিণ আফ্রিকা। পিচে অসমান বাউন্স হচ্ছে বলে অভিযোগ ক্রিকেটারদের। অসমান বাউন্সের জন্য সমস্যায় পড়ছেন ক্রিকেটাররা। বল গায়ে লাগে মুরলী বিজয়, বিরাট কোহলি ও অজিঙ্ক রাহানে। দ্বিতীয় ইনিংসে দক্ষিণ আফ্রিকা ব্যাট করার সময়ে চোট পান এলগার। তখন বল করছিলেন বুমরাহ। তখনই দুই অধিনায়ককে ডেকে পাঠান ম্যাচ রেফারি। সময়ের আগেই বন্ধ হয়ে যায় তৃতীয় দিনের খেলা। 

এদিন দ্বিতীয় ইনিংসে ২৪৭ রানে অলআউট হয় বিরাটবাহিনী। জেতার জন্য দক্ষিণ আফ্রিকার দরকার ২৪১ রান। ভারত অধিনায়ক প্যাভিলিয়নে ফেরার পর দলকে টানেন ভুবনেশ্বর কুমার ও অজিঙ্ক রাহানে। দুটি টেস্টে বাদ পড়ার পর তৃতীয় টেস্টে রাহানে করলেন ৪৮ রান। ভুবনেশ্বরের ব্যাটে এল ৩৩। শেষের দিকে চালিয়ে খেলে ২৭ করেন বাংলার মহম্মদ শামি। ব্যাট করতে নেমে খেলা বন্ধ হওয়ার আগে পর্যন্ত ১ উইকেট হারিয়ে ১৭ রান তুলেছে দক্ষিণ আফ্রিকা। 

 

.