মেহতাবের বিদায়ী ম্যাচে লজ্জার হার মোহনবাগানের

মোহনবাগান এমনিতেই আই লিগের খেতাবি লড়াইয়ে নেই।

Updated By: Feb 28, 2019, 08:07 PM IST
মেহতাবের বিদায়ী ম্যাচে লজ্জার হার মোহনবাগানের

নিজস্ব প্রতিনিধি- যুবভারতীতে লজ্জার হার মোহনবাগানের। ঘরের মাঠে শেষ ম্যাচে বিদেশিহীন অ্যারোজের কাছে ১-৩ গোলে হারতে হল সোনিদের। এগিয়ে গিয়েও তিন গোল হজম করলেন কিংসলেরা। মেহতাব হোসেনের বিদায়ী ম্যাচে হতশ্রী ফুটবল উপহার দিলেন ডিকা-হেনরিরা। 

আরও পড়ুন-  কাশ্মীর জয় লাল-হলুদের, খেতাবি লড়াইয়ে ভেসে রইল ইস্টবেঙ্গল

এমনিতে অ্যারোজ ম্যাচে কোনও টার্গেট ছিল না বাগান ফুটবলারদের কাছে। মোহনবাগান এমনিতেই আই লিগের খেতাবি লড়াইয়ে নেই। তবে সতীর্থ মেহতাবের বিদায়ী ম্যাচ স্মরণীয় করে রাখতে চেয়েছিলেন সোনিরা। সেটা হল না। ওমর-ডিকাকে বেঞ্চে রেখেই দল নামিয়েছিলেন খালিদ। ম্যাচে প্রথমে লিড পায় সবুজ-মেরুনই। সোনির সাজানো পাস থেকে গোল করে মোহনবাগানকে এগিয়ে দেন আজহার। বাগানের হয়ে যা খেলার খেলেন সোনিই। 

আরও পড়ুন-  নিজের কাজে অনুতপ্ত জবি, ক্ষমা চাইলেন ইস্টবেঙ্গল তারকা

একের পর এক সুযোগ তৈরি হলেও স্ট্রাইকারদের ব্যর্থতায় গোল আসছিল না। এরপরই ম্যাচে ফেরে অ্যারোজ। গোলকিপার রিকার্ডোর ভুল থেকে অ্যারোজকে সমতায় ফেরান হুগলির অভিজিত সরকার। দ্বিতীয়ার্ধে বাগান ডিফেন্সকে নিয়ে কার্যত ছেলেখেলা করে অ্যারোজের তরুণ ব্রিগেড। তাদের গতির কাছে হার মানতে হয় কিংসলেদের। অ্যারোজের দ্বিতীয় গোলটা এক কথায় দুরন্ত। বরিস সিংয়ের পাস থেকে দুরন্ত গোল করে ম্যাচের সেরা রাহুল কেপি। খেলার একেবারে শেষ মিনিটে বাগানের লজ্জার হার নিশ্চিত করে রোহিত দানুর গোল। প্রথমবার মোহনবাগানকে হারাল অ্যারোজ। ১৯ ম্যাচে ২৬ পয়েন্ট পেয়ে ছয় নম্বরেই থাকল খালিদ-ব্রিগেড। অন্যদিকে ২১ পয়েন্ট পেয়ে লিগ অভিযান শেষ করল অ্যারোজ।

.