IPL 2022, Brendon McCullum: এই ভারতীয় ব্যাটার ভবিষ্যতে 'সুপারস্টার' হবেন! ভবিষ্যদ্বাণী ম্যাকালামের

শ্রেয়স আইয়ারে (Shreyas Iyer) মোহিত ব্র্যান্ডন ম্য়াকালাম (Brendon McCullum)

Updated By: Mar 26, 2022, 06:25 PM IST
IPL 2022, Brendon McCullum: এই ভারতীয় ব্যাটার ভবিষ্যতে 'সুপারস্টার' হবেন! ভবিষ্যদ্বাণী ম্যাকালামের
ব্র্যান্ডন ম্য়াকালাম মোহিত শ্রেয়স আইয়ারে

নিজস্ব প্রতিবেদন: আর কয়েক ঘণ্টার প্রতীক্ষা। তারপরেই পনেরোতম আইপিএলের ( IPL 2022) যবনিকা উঠবে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে (Wankhede Stadium Mumbai)। শনির সন্ধ্যায় আইপিএল ফিফটিনের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস ও রানার্স কলকাতা নাইট রাইডার্স (CSK vs KKR, IPL 2022) । আইপিএল শুরুর আগে কেকেআর (KKR) হেডকোচ ব্র্যান্ডন ম্য়াকালাম (Brendon McCullum) ভূয়সী প্রশংসা করলেন দলের অধিনায়ক শ্রেয়স আইয়ারের (Shreyas Iyer)। প্রাক্তন কিউয়ি কিংবদন্তি মনে করছেন যে, ভবিষ্যতে আইয়ার 'সুপারস্টার' হয়ে উঠবেন এই খেলার।

ম্যাচের আগে ভার্চুয়াল সাংবাদিক বৈঠকে ম্যাকালাম বলেন, "আমি আইয়ারের সঙ্গে কাজ করার জন্য় মুখিয়ে আছি। আমি ওর গুণমুগ্ধ। ও যখন দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) হয়ে খেলছিল, তখন আমি গুজরাট লায়ন্সে (Gujarat Lions) খেলছিলাম। আমরা একে অপরের নম্বর চেয়ে নিয়েছিলাম। কিন্তু ও কখনও আমাকে ফোন করিনি। আমি ওকে জিজ্ঞাসা করেছিলাম, ও কেন আমাকে ফোন করেনি। ও বলেছিল যে, ওর ভয় লেগেছিল! আমি বললাম কেন! এখন ও আমাদের ক্যাপ্টেন। ও তারকা ভারতীয় ক্রিকেটার। গোটা বিশ্বে নিজের সম্মান অর্জন করেছে। ওর মধ্যে সম্ভাবনা আছে এই খেলার সুপরাস্টার হয়ে ওঠার। ভীষণ উষ্ণ ওর উপস্থিতি। সবসময় শিখতে চায়। আমাদের মধ্যে একটা মিল আছে এবং যেভাবে আমরা খেলতে চাই। শ্রেয়সের সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে আছি। ও কেকেআরের জন্য দশক কাটিয়ে দেবে।" কেকেআর এই মরশুমে ১২ কোটি ২৫ লক্ষ টাকায় আইয়ারকে দলে নিয়ে ক্যাপ্টেন করেছে। এখন দেখার আগুনে ফর্মে থাকা আইয়ার কী করতে পারেন!

আরও পড়ুন: IPL 2022, KKRvsCSK : মাঠে নামার আগেই 'Whistlepodu' মেজাজে MS Dhoni, Ravindra Jadeja

আরও পড়ুন: MS Dhoni: 'আমি না চাওয়া পর্যন্ত আমাকে কোনও পরামর্শ দেবেন না'!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.