INDvsSL: শ্রীলঙ্কার টিম বাসে গুলির খোল, প্রশ্নে নিরাপত্তা ব্যবস্থা

টিম বাসে গুলির খোল!   

Updated By: Feb 27, 2022, 06:54 PM IST
INDvsSL: শ্রীলঙ্কার টিম বাসে গুলির খোল, প্রশ্নে নিরাপত্তা ব্যবস্থা
শ্রীলঙ্কা দলের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠল। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: আগামী ৪ মার্চ থেকে মোহালিতে শুরু হবে শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম টেস্ট। ইতিমধ্যেই টিম ইন্ডিয়ার বেশ কয়েকজন সদস্য চণ্ডীগড় পৌঁছে গিয়েছেন। এরইমধ্যে এল রোমহর্ষক খবর। টিম হোটেলের একটি বাসে পাওয়া গিয়েছে বন্দুকের দু’টি গুলির খোল। 

সংবাদ মাধ্যম সূত্রে খবর, হোটেল থেকে বেরিয়ে সেই বাসে করে মোহালির পিসিএ স্টেডিয়ামে অনুশীলনে যাওয়ার কথা ছিল ভারতীয় দলের। এর আগে নিয়মমাফিক বাস পরীক্ষা করছিলেন নিরাপত্তারক্ষীরা। তখনই নজরে আসে গুলির খোল দু’টি। ২১ ফেব্রুয়ারি থেকে টেস্ট দলের ক্রিকেটাররা একে একে হোটেলে পৌঁছতে শুরু করেছেন। যদিও অন্য একটি সংবাদমাধ্যম জানিয়েছে, সেই বাসে শ্রীলঙ্কার টেস্ট দলের ক্রিকেটারদের অনুশীলনে যাওয়ার কথা ছিল।

যে সংস্থার থেকে বাস নেওয়া হয়েছিল, তারা বিভিন্ন বিয়েবাড়ি এবং অনুষ্ঠানের জন্য বাস ভাড়া দেয়। মনে করা হচ্ছে সেখানেই কোনও ঘটনা ঘটে থাকবে। গুলির খোল দু’টি পুলিশ বাজেয়াপ্ত করেছে। কে বা কারা গুলি চালিয়ে তা এখনও পরিষ্কার নয়। 

আরও পড়ুন: INDvsSL: হাসপাতাল থেকে ছাড়া পেলেও শেষ ম্যাচে নেই Ishan Kishan

আরও পড়ুন: Virat Kohli's 100th Test: কেন BCCI-এর উপর ক্ষিপ্ত সমর্থকরা? জানতে পড়ুন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

 

.