ইডেনে আজ লড়াই কলকাতার ব্যাটিং বনাম হায়দরাবাদের বোলিংয়ের

আর একটু বাদেই ইডেন গার্ডেন্সে মুখোমুখি কলকাতা নাইট রাইডার্স এবং সানরাইজার্স হায়দরাবাদ। ওয়ার্নারের সানরাইজার্স গতবারের আইপিএল চ্যাম্পিয়ন। এবার অবশ্য তারা এখন রয়েছে লিগ টেবলের তৃতীয় স্থানে। মুম্বই ইন্ডিয়ান্স এবং কলকাতা নাইট রাইডার্সের পরেই। প্রথম দুটো ম্যাচ বাইরের মাঠে খেলে আসার পর ঘরের মাঠে প্রথম ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে দুর্দান্ত জয় পেয়েছে গৌতম গম্ভীরের দল। ক্যাপ্টেন গৌতম গম্ভীর রয়েছেন দুর্দান্ত ফর্মে। এই মুহূর্তে অরেঞ্জ ক্যাপের মালিক তিনিই। ওই ম্যাচে ব্যাট হাতেও ওপেন করতে নেমে দুর্দান্ত ইনিংস খেলে সবাইকে চমকে দিয়েছেন সুনীল নারিন।

Updated By: Apr 15, 2017, 02:03 PM IST
ইডেনে আজ লড়াই কলকাতার ব্যাটিং বনাম হায়দরাবাদের বোলিংয়ের

ওয়েব ডেস্ক: আর একটু বাদেই ইডেন গার্ডেন্সে মুখোমুখি কলকাতা নাইট রাইডার্স এবং সানরাইজার্স হায়দরাবাদ। ওয়ার্নারের সানরাইজার্স গতবারের আইপিএল চ্যাম্পিয়ন। এবার অবশ্য তারা এখন রয়েছে লিগ টেবলের তৃতীয় স্থানে। মুম্বই ইন্ডিয়ান্স এবং কলকাতা নাইট রাইডার্সের পরেই। প্রথম দুটো ম্যাচ বাইরের মাঠে খেলে আসার পর ঘরের মাঠে প্রথম ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে দুর্দান্ত জয় পেয়েছে গৌতম গম্ভীরের দল। ক্যাপ্টেন গৌতম গম্ভীর রয়েছেন দুর্দান্ত ফর্মে। এই মুহূর্তে অরেঞ্জ ক্যাপের মালিক তিনিই। ওই ম্যাচে ব্যাট হাতেও ওপেন করতে নেমে দুর্দান্ত ইনিংস খেলে সবাইকে চমকে দিয়েছেন সুনীল নারিন।

আরও পড়ুন নিজের মিউজিক ভিডিওতে অভিনয়ের জন্য বলিউডের দুই অভিনেত্রীকে প্রস্তাব দেবেন আন্দ্রে রাসেল

একইরকমভাবে পিছিয়ে নেই ওয়ার্নারও। সানরাইজার্সের অধিনায়কের ব্যাটও চলছে বেশ জোর গতিতে। গম্ভীরের কাঁধেই নিঃশ্বাস ফেলছেন তিনি অরেঞ্জ ক্যাপের বিষয়ে। ওয়ার্নার রানে একটু পিছিয়ে থাকলেও তাদের পেসার ভূবনেশ্বর কুমার এখন পার্পল ক্যাপের মালিক। দারুণ ফর্মে রয়েছেন দলের আফগান স্পিনার রসিদ খানও। বাংলাদেশের মুস্তাফিজুর রহমান এবং বর্ষীয়ান পেসার আশিস নেহরার কথাও বলতে হবে। সব মিলিয়ে আজ ইডেনে লড়াইটা মূলত কলকাতার ব্যাটিং বনাম হায়দরাবাদের বোলিংয়েরই। ম্যাচ শুরু বিকেল চারটেয়।

আরও পড়ুন  হাত নেই, তবু বাইশ গজে দাপিয়ে বেড়ান কাশ্মীরের আমির হুসেন

.