এবারের আইপিএলে প্রথম পঞ্চাশ রান করে ম্যাচ ফি-র পঞ্চাশ শতাংশ টাকা কাটা গেল রোহিতের

এবারের আইপিএলের শুরু থেকেই ছন্দে ছিলেন না মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা। তবে, তাতে তাঁর দলের বিশেষ অসুবিধা হয়নি। বরং, টানা ছয় ম্যাচ জিতেছে মুম্বই ইন্ডিয়ান্স। সোমবার রাইজিং পুনে সুপারজায়ান্টের বিরুদ্ধে এবারের আইপিএলের প্রথম পঞ্চাশ রান করেন রোহিত। যদিও তাঁর দল শেষ পর্যন্ত জিততে পারেনি। রাইজিং পুনে সুপারজায়ান্টই বরং ম্যাচ জিতেছে তিন রানে। ম্যাচ হারার পাশাপাশি রোহিতের জন্য রয়েছে আরও খারাপ খবর। কারণ, তাঁর ম্যাচ ফি কাটা গেল ৫০ শতাংশ।

Updated By: Apr 25, 2017, 03:10 PM IST
এবারের আইপিএলে প্রথম পঞ্চাশ রান করে ম্যাচ ফি-র পঞ্চাশ শতাংশ টাকা কাটা গেল রোহিতের

ওয়েব ডেস্ক: এবারের আইপিএলের শুরু থেকেই ছন্দে ছিলেন না মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা। তবে, তাতে তাঁর দলের বিশেষ অসুবিধা হয়নি। বরং, টানা ছয় ম্যাচ জিতেছে মুম্বই ইন্ডিয়ান্স। সোমবার রাইজিং পুনে সুপারজায়ান্টের বিরুদ্ধে এবারের আইপিএলের প্রথম পঞ্চাশ রান করেন রোহিত। যদিও তাঁর দল শেষ পর্যন্ত জিততে পারেনি। রাইজিং পুনে সুপারজায়ান্টই বরং ম্যাচ জিতেছে তিন রানে। ম্যাচ হারার পাশাপাশি রোহিতের জন্য রয়েছে আরও খারাপ খবর। কারণ, তাঁর ম্যাচ ফি কাটা গেল ৫০ শতাংশ।

আরও পড়ুন জানেন বিরাট কোহলি কত টাকা দামের জল খান?

আসলে ম্যাচের শেষ ওভারে মুম্বইয়ের জয়ের জন্য দরকার ছিল ১৭ রান। এই অবস্থায় ওভারের প্রথম বলেই আউট হয়ে যান হার্দিক পাণ্ডিয়া। দ্বিতীয় বলে ছক্কা হাঁকান রোহিত। তৃতীয় বলটি বোলার জয়দেব উনাদকাট করেন অফ স্টাম্পের বাইরে। ওয়াইড ভেবে রোহিত সেই বল না খেলে ছেড়ে দেন। কিন্তু আম্পায়ার ওয়াইড দেননি। সেইজন্যই আম্পায়ারকে কিছু জিজ্ঞাসাবাদ করেন রোহিত। ওই কারণের জন্যই ম্যাচ ফির ৫০ শতাংশ টাকা কাটা গেল মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়কের। ম্যাচের শেষে হরভজন সিং অবশ্য তাঁর ক্যাপ্টেনের পাশেই দাঁড়িয়েছেন। ভাজ্জি বলেছেন, 'রোহিত মোটেই খারাপ কোনও ব্যবহার করেনি। ও শুধু জিজ্ঞাসা করতে গিয়েছিল, কোন নিয়মে বা কী জন্য ওই বলটিকে ওয়াইড বল দেওয়া হল না।' মাঝখান থেকে যেদিন কিনা ফর্মে ফিরলেন রোহিত, সেদিনই টাকা গেল কাটা!

আরও পড়ুন  ডোয়েন ব্রাভোর পরিবর্তে কাকে দলে নিল গুজরাট লায়ন্স জানুন

.