আইপিএলে নাটকীয় হার বিরাটদের, শীর্ষে হায়দরাবাদ

৩০ বলে ৩৯ রান করে সাজঘরে ফেরেন বিরাট। এরপরেই রশিদ খানের বলে বোল্ড হয়ে প্যাভিলিয়নের পথ দেখেন এবি ডিভিলিয়ার্স। আর ওটাই ম্যাচের টার্নিং পয়েন্ট।

Updated By: May 8, 2018, 09:33 AM IST
আইপিএলে নাটকীয় হার বিরাটদের, শীর্ষে হায়দরাবাদ
সৌজন্যে-টুইটার

নিজস্ব প্রতিবেদন :  মরণ-বাঁচন ম্যাচে হায়দরাবাদের কাছে নাটকীয় হার বেঙ্গালুরুর। এবারের আইপিএল থেকে প্রায় বিদায় ঘন্টা বেজে গেল বিরাটদের। বেঙ্গালুরুকে ৫ রানে হারিয়ে আইপিএলের শীর্ষে হায়দরাবাদ।

আরও পড়ুন- আফগানিস্তানের অভিষেক টেস্টে বিরাটের বদলি শ্রেয়স!

সোমবার উপ্পলের মন্থর উইকেটে টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন বেঙ্গালুরু অধিনায়ক বিরাট কোহলি। হায়দরাবাদকে ১৪৬ রানে আটকে রেখেও ম্যাচ হারতে হল বিরাটদের। বরাবরের মতো এদিনও হায়দরাবাদের ইনিংসকে টানলেন অধিনায়ক কেন উইলিয়ামসন। তিনি ৩৯ বলে ৫৬ রান করেন। সাকিব আল হাসান করেন ৩২ বলে ৩৫ রান। টিম সাউদি এবং মহম্মদ সিরাজের দুরন্ত বোলিংয়ে ১৪৬ রানে অলআউট হয়ে যায় হায়দরাবাদ। সাউদি ও সিরাজ দু'জনেই ৩টি করে উইকেট নেন।

আরও পড়ুন- ওপেনিংয়ে রাহুল না রোহিত- তর্জায় দু’ভাগ সোশ্যাল মিডিয়া

১৪৭ রানের টার্গেট তাড়া করতে নেমে অধিনায়ক বিরাট কোহলির ব্যাটে ভর করে ভালই এগোচ্ছিল বেঙ্গালুরুও। ৩০ বলে ৩৯ রান করে সাজঘরে ফেরেন বিরাট। এরপরেই রশিদ খানের বলে বোল্ড হয়ে প্যাভিলিয়নের পথ দেখেন এবি ডিভিলিয়ার্স। আর ওটাই ম্যাচের টার্নিং পয়েন্ট। শেষ দিকে কলিন ডি গ্র্যাহোম চেষ্টা করলেও ভুবনেশ্বর কুমার, সিদ্ধার্থ কৌলদের নিয়ন্ত্রিত বোলিংয়ে আটকে যায় বেঙ্গালুরু। শেষপর্যন্ত ৬ উইকেট হারিয়ে ১৪১ রান তোলে বিরাটরা। ম্যাচের সেরা হয়েছেন কেন উইলিয়ামসন।

আরও পড়ুন- ফিটনেস জলাঞ্জলি দিয়ে বিরিয়ানি খেলেন বিরাট

এই ম্যাচ হারার ফলে ১০ ম্যাচ শেষে বেঙ্গালুরুর পয়েন্ট দাঁড়াল ৬। তাই শেষ চার ম্যাচ জিতলেও প্লে-অফে যাওয়ার সম্ভবনা প্রায় নেই বললেই চলে বিরাটদের। অন্যদিকে ১০ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে আইপিএলের শীর্ষে হায়দরাবাদ।প্লে-অফ প্রায় নিশ্চিত কেন উইলিয়ামসনের দলের।

.