IPL 2021: কার কাছ থেকে ছক্কা মারার ট্রেনিং পেয়েছেন Andre Russell? জানালেন নিজেই

কে 'গুরু'? জানিয়ে দিলেন আন্দ্রে রাসেল।   

Updated By: Oct 11, 2021, 05:20 PM IST
IPL 2021: কার কাছ থেকে ছক্কা মারার ট্রেনিং পেয়েছেন Andre Russell? জানালেন নিজেই
ছক্কা মেরে বারবার নিজের জাত চেনান আন্দ্রে রাসেল। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: সোমবার সন্ধ্যায় তিনি কি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) বিরুদ্ধে মাঠে নামবেন? সেই বিষয়ে এখনও ধোঁয়াশা বজায় রেখেছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) টিম ম্যানেজমেন্ট। তবে ছক্কা মারার ক্ষেত্রে যে তাঁর জুড়ি মেলা ভার সেটা নতুন করে বলার অপেক্ষা রাখে না। এহেন আন্দ্রে রাসেলের (Andre Russell) দাবি তিনি ক্রিস গেইলের (Chris Gayle ) কাছ থেকে বড় বড় ছয় মারার শিক্ষা পেয়েছেন।   

কয়েক দিন আগে অন্য দুই 'নাইট' শাকিব আল হাসান ও ভেঙ্কটেশ আইয়ারের সঙ্গে আড্ডা দিচ্ছিলেন রাসেল। সেখানে ছক্কা মারার প্রসঙ্গ এলে 'ইউনিভার্স বস' গেইলের প্রসঙ্গ টেনে আনলেন রাসেল। ক্যারিবিয়ান অলরাউন্ডার বলেন, "ছয় মারার ট্রেনিং আমি গেইলের কাছ থেকে পেয়েছি। ও একবার মজা করে বলেছিল যদি চার মারতে ভয় পাও তাহলে বল গ্যালারিতে ফেলে দেবে!" 

আরও পড়ুন: IPL 2021, Eliminator, RCB v KKR: আইপিএল ইতিহাসের দোরগোড়ায় হর্ষল প্যাটেল

'দ্রে রাস' আরও যোগ করেন, "দিনে ২০ থেকে ৩০টা পুশ আপ দিতাম, এতে দুই হাতের পেশির জোর অনেকটা বাড়ত। এছাড়া পায়ের জোর বাড়ানোর জন্য প্রতিদন বেশ কয়েকবার ১০০ মিটার দৌড়তাম। এই অনুশীলন বেশ কয়েক বছর করেছি। আর সেইজন্য অনায়াসে বড় বড় ছয় মারতে পারি।" এরপরেই তিনি যোগ করেন, "অনেক ব্যাটার স্রেফ টাইমিংয়ের উপর ভরসা করে ছয় মারে। তবে আমি শরীরের পুরো জোর কাজে লাগিয়ে ছয় মারি। তাই বলগুলো গ্যালারিতে গিয়ে জমা হয়।" 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.