IPL 2022, GT vs RCB: মিলার-তেওয়াটিয়ার ব্যাটে জিতল গুজরাত, রানে ফিরলেন কোহলি

চলতি আইপিএলে এই প্রথম হাফ-সেঞ্চুরির মুখ দেখলেন কোহলি। ৬টি চার ও ১টি ছয়ে নিজের ইনিংস সাজালেন তিনি।

Updated By: Apr 30, 2022, 08:10 PM IST
IPL 2022, GT vs RCB: মিলার-তেওয়াটিয়ার ব্যাটে জিতল গুজরাত, রানে ফিরলেন কোহলি
মিলার-তেওয়াটিয়া

নিজস্ব প্রতিবেদন: মুম্বইয়ের ব্রেবোর্ন স্টেডিয়ামে (Brabourne Stadium, Mumbai) শনিবাসরীয় ডাবল হেডারের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে গুজরাত টাইটান্স (Gujarat Titans) রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore)। আরসিবিকে (RCB) অনায়াসে ৬ উইকেটে হারিয়ে লিগ টেবিলের শীর্ষ স্থান বজায় রাখল হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya) গুজরাত (GT)। ৯ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে তারা রাজস্থান রয়্যালসের থেকে চার পয়েন্টে এগিয়ে থাকল।

এদিন টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় আরসিবি। ফাফ দু প্লেসিসের (Virat Kohli) সঙ্গে ওপেন করতে নামেন বিরাট কোহলি (Virat Kohli)। দু প্লেসিস খালি হাতে ফিরে যাওয়ার পর কোহলি তিনে নামা রজত পতিদারকে নিয়ে ব্যাটিংয়ের হাল ধরেন। স্কোরবোর্ডে ৭৪ বলে ৯৯ রান যোগ করেন তাঁরা। রজত যখন ফিরে যান তখন ১৫ ওভারের খেলা চলছিল। আরসিবি ১১০ রানে ২ উইকেট হারিয়ে ফেলে। এরপর কোহলির ৫৩ বলে ঝকঝকে ৫৮ রানের ইনিংস খেলে আউট হয়ে যান মহম্মদ শামির বলে। চলতি আইপিএলে এই প্রথম হাফ-সেঞ্চুরির মুখ দেখলেন তিনি। ৬টি চার ও ১টি ছয়ে নিজের ইনিংস সাজালেন কোহলি। কোহলি ফেরার পর গ্লেন ম্যাক্সওয়েল (৩৩) ও মহিপাল লোমরোর (১৬) ব্যাটে আরসিবি নির্ধারিত ওভারে ৬ উইকেট হারিয়ে ১৭০ রান তোলে।

ঋদ্ধিমান সাহা ও শুভমান গিলের ব্যাটে রান তাড়া করতে নামে গুজরাত। প্রথম উইকেট ৫১ রান তুলে ফেলেন ঋদ্ধি-গিল। ২২ বলে ২৯ রান করে ফেরেন ঋদ্ধি। এরপর গিল আউট হয়ে যান ২৮ বলে ৩১ রান করে। তিনে নেমে সাই সুদর্শন (২০) ও হার্দিক পাণ্ডিয়া (০) ফিরে যাওয়ার পর ডেভিড মিলার (২৪ বলে ৩৯) ও রাহুল তেওয়াটিয়া (২৫ বলে ৪৩) অপরাজিত থেকে অনায়াসে ম্যাচ বার করে আনেন। ৩ বল বাকি থাকতেই গুজরাত ৬ উইকেটে ম্যাচ বার করে নেয়।

আরও পড়ুন: MS Dhoni: ফের অধিনায়ক ধোনি! দায়িত্ব ছাড়লেন জাদেজা

আরও পড়ুনVirat Kohli, GT vs RCB: চলতি আইপিএলে প্রথম ফিফটি কোহলির! গ্যালারিতে অনুষ্কার চিৎকার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.