IPL 2022, Mitchell Starc: 'ক্রোড়পতি' লিগে অংশ নেওয়ার ব্যাপারে বড় আপডেট অজি সুপারস্টারের

মিচেল স্টার্ক একেবারে শেষ মুহূর্তে আইপিএল না খেলার সিদ্ধান্ত ছিলেন।

Updated By: Jan 31, 2022, 02:26 PM IST
IPL 2022, Mitchell Starc: 'ক্রোড়পতি' লিগে অংশ নেওয়ার ব্যাপারে বড় আপডেট অজি সুপারস্টারের
মিচেল স্টার্ক

নিজস্ব প্রতিবেদন: আগামী ১২ ও ১৩ ফেব্রুয়ারি বেঙ্গালুরুতে অনুষ্ঠিত হবে আইপিএল-এর মেগা নিলাম (IPL Mega Auction 2022) অনুষ্ঠান । এক-আধ বছর নয়, টানা সাত বছর আইপিএল থেকে দূরে ছিলেন মিচেল স্টার্ক (Mitchell Starc)। চলতি বছর টি-২০ বিশ্বকাপের  (ICC Men's T20 World Cup 2022) কথা মাথায় রেখে ফের 'ক্রোড়পতি' লিগে ফেরার ইচ্ছা প্রকাশ করেছিলেন অস্ট্রেলিয়ার স্পিডস্টার। কিন্তু স্টার্ক একেবারে শেষ মুহূর্তে আইপিএল থেকে নিজের নাম প্রত্যাহার করে নিলেন। পরিবার ছেড়ে দীর্ঘ সময় বায়োবাবলে থাকবেন না বলেই স্টার্ক এই সিদ্ধান্ত নিয়েছেন।

আরও পড়ুনSunil Gavaskar: কিংবদন্তির বাতিলের খাতায় এই তারকা! বিকল্প বলে দিলেন গাভাসকর

স্টার্ক বলছেন, " আইপিএলের নিলামে প্রবেশ করার থেকে এক ধাপ দূরে ছিলাম আমি। কিন্তু ব্যক্তিগত ভাবে ২২ সপ্তাহ আমি বায়োবাবলে থাকতে চাইনি। একটা সময় এসেছিল, যখন ভেবেছিলাম যে, আইপিএলে ফিরব। অস্ট্রেলিয়ার হয়ে যতটা খেলতে চাই, ঠিক ততটা ইচ্ছাই ছিল আইপিএল খেলার। আইপিএল খেলার সিদ্ধান্ত নিয়েই ভাবছিলাম। কিন্তু আইপিএল না খেললে আমি এখন স্ত্রী অ্যালিসা ও পরিবারের সঙ্গে কাটাতে পারব।"

স্টার্ক এখনও পর্যন্ত ২৭টি আইপিএল ম্যাচ খেলেছেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) হয়ে। ২০১৪-১৫ মরশুম খেলেন তিনি। ২০১৮ সালে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) তাঁকে নিলামে নেয়। কিন্তু পায়ের চোটে গোটা মরশুমেই খেলা হয়নি তাঁর। এরপর কেকেআর রিলিজ করে দেয়ে স্টার্ককে। এবার আর ৮ দল নয়, আইপিএলের (IPL 2022) ১৫তম সংস্করণ ফের দেখবে ১০ দলের লড়াই। স্টার্ক খেললে সব দলই তাঁকে নিতে ঝাঁপাত। কিন্তু স্টার্ক আপাতত আইপিএলে প্রত্যাবর্তন করছেন না।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.