IPL 2022, Moeen Ali: এই কারণেই ধোনির দলের বিশ্বস্ত যোদ্ধার ভারতে আসা পিছিয়ে যাচ্ছে!

এমএস ধোনির (MS Dhoni) চেন্নাই সুপার কিংসের (CSK) চিন্তা বাড়াল মইন আলি ( Moeen Ali)

Updated By: Mar 20, 2022, 04:34 PM IST
IPL 2022, Moeen Ali: এই কারণেই ধোনির দলের বিশ্বস্ত যোদ্ধার ভারতে আসা পিছিয়ে যাচ্ছে!
চেন্নাইয়ের জার্সিতে মইনের মাঠে নামা পিছিয়ে যাচ্ছে।

নিজস্ব প্রতিবেদন: আগামী ২৬ মার্চ আইপিএলের (IPL 2022) উদ্বোধনী ম্যাচে মুখোমুখি গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) ও রানার্স কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। চেন্নাইয়ের জার্সিতে প্রথম ম্যাচে অনিশ্চিত দলের তারকা অলরাউন্ডার মইন আলি (Moeen Ali)। 

ইংরেজ ক্রিকেটারের ভারতের আসার ভিসা পাননি। ফলে এমএস ধোনির (MS Dhoni) দলে যোগ দেওয়া তাঁর পিছিয়ে গিয়েছে। এমনটাই জানিয়েছেন সিএসকে সিইও (CSK CEO) কাশী বিশ্বনাথন (Kasi Viswanathan)। এক স্পোর্টস ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, "আমরা মইনের সঙ্গে ভিসার ইস্যু নিয়ে কথা বলেছিলাম। আশা করি দ্রুত বিষয়টির নিস্পত্তি হবে। যাবতীয় প্রয়োজনীয় নথিপত্রের কাজ হয়ে গিয়েছে। জানি না কেন ও ভিসা পাচ্ছে না। ও ভিসা পেলেই ভারতে উড়ে আসবে এবং দলে যোগ দেবে।" ভারতে এসে মইনকে তিন দিনের কোয়ারেন্টিনে থাকতে হবে। 

চেন্নাই সুপার কিংস এই মরশুমে রবীন্দ্র জাদেজা (১৬ কোটি), মহেন্দ্র সিং ধোনি (১২ কোটি) রুতুরাজ গায়কোয়াড়ের (৬ কোটি) সঙ্গে মইনকেও (৮ কোটি) রিটেইন করেছিল। অন্যদিকে চেন্নাইয়ের তারকা পেসার দীপক চাহার কবে মাঠে ফিরবেন তা এখনও জানা নেই। যিনি সিএসকে-এর প্রধান পেস অস্ত্র হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। আইপিএল-এ হলুদ জার্সিতে দুরন্ত পারফরম্যান্সের জোরে জায়গা করে নিয়েছেন জাতীয় দলে (Team India)। এবারও তাঁকে ঘিরে আবর্তিত হচ্ছিল সিএসকে-র কৌশল। কিন্তু চোটের জন্য আইপিএলের একটা বড় অংশে নাও দেখা যেতে পারে তারকা পেসারকে। যিনি ব্যাট হাতেও দলের লোয়ার মিডল অর্ডারকে ভরসা দেন। প্রথমে শোনা যাচ্ছিল আইপিএল-এর মাঝ থেকে মাঠে নামতে পারেন এই জোরে বোলার। তবে এখন তাঁর খেলা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। তবে আইপিএল-এর উদ্বোধনী ম্যাচের আগেই চেন্নাই সুপার কিংস-এ যোগ দিলেন রুতুরাজ গায়কোয়াড। ডানহাতির কব্জির চোট সারিয়ে সিএসকে শিবিরে যোগ দিলেন এই ডানহাতি ওপেনার।

আরও পড়ুন: ISL 2021-22 Final: কখন কোথায় কীভাবে দেখবেন #HFCKBFC আইএসএল ফাইনাল ম্যাচ?

আরও পড়ুনIPL 2022: 'Shah Rukh Khan-কে দেখলে পাগল হয়ে যাব!' বলছেন KKR ক্যাপ্টেন Shreyas Iyer

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.