Riyan Parag: 'আমি ভারতের শ্রেষ্ঠ ফিনিশার হতে পারি'! বড় কথা বলে দিলেন তরুণ ব্যাটার

নিজের যোগ্যতা নিয়ে রীতিমতো আত্মবিশ্বাসী রিয়ান পরাগ (Riyan Parag)

Updated By: Apr 14, 2022, 06:09 PM IST
Riyan Parag: 'আমি ভারতের শ্রেষ্ঠ ফিনিশার হতে পারি'! বড় কথা বলে দিলেন তরুণ ব্যাটার
মারমুখী রিয়ান পরাগ

নিজস্ব প্রতিবেদন: রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) ব্যাটিং অলরাউন্ডার রিয়ান পরাগ (Riyan Parag) এই নিয়ে চতুর্থ আইপিএল খেলছেন। ২০১৯ সালে রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals, RR) হয়ে ক্রোড়পতি লিগে অভিষেক করে এই নিয়ে চার মরশুম খেলছেন রাজস্থানের ফ্র্যাঞ্চাইজির হয়ে। কিন্তু গতবছর হতশ্রী পারফরম্যান্সের জন্য রাজস্থান তাঁকে এই মরশুমে আর রিটেইন করেনি। যদিও আইপিএল নিলামে গুজরাত-চেন্নাই ও দিল্লির মতো ফ্র্যাঞ্চাইজির সঙ্গে রাজস্থান লড়াই করে রিয়ানকে দলে ফেরায় ৩ কোটি ৮০ লক্ষ টাকায়। বছর কুড়ির অসমের ক্রিকেটার বলছেন যে, তিনি ভবিষ্যতে ভারতীয় দলের শ্রেষ্ঠ ফিনিশার হতে পারেন।

 রিয়ান বলছেন, "আমি নিজের সম্বন্ধে খুব বেশি প্রশংসা করতে চাই না। তবে আমি বলতে পারি যে, শুধু রাজস্থান রয়্যালসের জন্যই নয়, ভবিষ্যতে আমি ভারতীয় দলের শ্রেষ্ঠ ফিনিশার হতে পারি। আমার সেই দক্ষতা আছে। ব্যাটিং-বোলিং এবং ফিল্ডিং নিয়েই আমি প্রকৃত অলরাউন্ডার। যদিও আমাকে প্রচুর জায়গায় কাজ করতে হবে। আমাকে ধারাবাহিক হতে হবে। কিন্তু আমি মনেপ্রাণে বিশ্বাস করি যে, আমি রাজস্থান রয়্যালসের জন্যই নয়, দেশের জন্যও একই কাজ করতে পারি।"

রিয়ান ৩৪টি আইপিএল ম্যাচে রিয়ান ৩৬৪ রান করেন ১৫.৮৩-এর গড়ে। তাঁর স্ট্রাইক রেট ১২০.১৩। আইপিএলে তাঁর এখনও পর্যন্ত রয়েছে তিন উইকেট। রিয়ানের অধিনায়কত্বের অভিজ্ঞতাও রয়েছে। অসমের হয়ে সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে (Syed Mushtaq Ali Trophy) তিনি কয়েক মরশুম ক্যাপ্টেনসি করেছেন। বৃহস্পতিবার নবি মুম্বইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে রাজস্থান মুখোমুখি হচ্ছে গুজরাতের। এখন দেখার এই ম্য়াচে রিয়ান কী করতে পারেন!

আরও পড়ুন: Deepak Chahar: চার মাস মাঠের বাইরে চাহার! টি-২০ বিশ্বকাপেও সম্ভবত খেলা হবে না

আরও পড়ুনSachin Tendulkar-Dinesh Karthik: 360 কার্তিকে মোহিত কিংবদন্তি! 'মাস্টার ব্লাস্টার' পোস্ট করলেন বিশেষ ভিডিও

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.