IPL 2022, Umran Malik: ১৫০ কিমি প্রতি ঘণ্টায় মিসাইল নিক্ষেপ করলেন কাশ্মিরী পেসার! -WATCH

উমরান মালিকে ((Umran Malik) মোহিত সোশ্যাল মিডিয়া।

Updated By: Mar 30, 2022, 01:22 PM IST
IPL 2022, Umran Malik: ১৫০ কিমি প্রতি ঘণ্টায় মিসাইল নিক্ষেপ করলেন কাশ্মিরী পেসার! -WATCH
আগুন ঝলসালেন উমরান মালিক

নিজস্ব প্রতিবেদন: আইপিএল নিলামের আগে সানরাইজার্স হায়দরাবাদ (SunRisers Hyderabad) যে তিনজন ক্রিকেটারকে ধরে রেখেছিল, তাঁদের মধ্য়েই একজন ছিসেন উমরান মালিক (Umran Malik)। ৪ কোটি টাকায় তাঁর সার্ভিস নিশ্চিত করে এসআরএইচ (SRH)। শ্রীনগরের বছর বাইশের পেসার উমরান চলতি আইপিএলের (IPL 2022) প্রথম ম্যাচেই বুঝিয়ে দিলেন যে, তাঁকে দলে ধরে রেখে কোনও ভুল করেনি নিজামের শহরের ফ্র্যাঞ্চাইজি।

পুণের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন সানরাইজার্স হায়দরাবাদ ও রাজস্থান রয়্যালস (SRH vs RR) মুখোমুখি হয়েছিল। উমরান চমকে দিয়েছেন তাঁর ধারাবাহিক আগুনে গতির বোলিংয়ে। ১৪০ কিমির ওপরেই প্রতি ঘণ্টায় বল করে গিয়েছেন তিনি। এমনকী উমরানের গতি স্পর্শ করে ১৫০ কিমিও! সোশ্যাল মিডিয়া মোহিত উমরানে। অনেকে এও মনে করছেন যে, তরুণ জোরে বোলারের জাতীয় দলে ডাক পাওয়া শুধু সময়ের অপেক্ষা। 

হায়দরাবাদ আইপিএলের প্রথম ম্যাচে ৬১ রানে হেরেছে রাজস্থানের কাছে। এই ম্যাচে উমরান নির্দিষ্ট কোটার বল করে ৩৯ রানে দিয়ে ২ উইকেট নিয়েছেন।  ইংরেজ ওপেনার জস বাটলারকে (২৮ বলে ৩৫) আউট করেছেন উমরান। তাঁর আগুনে গতির বলে বাটলার বাধ্য হন উইকেটকিপারের হাতে খোঁচা দিতে। এরপর দেবদৃত পাডিক্কলের উইকেট ছিটকে দেন উমরান। ৪১ রানে ব্যাট করা পাডিক্কল দিশা পাননি উমরানের ডেলিভারি সামলানোর!

আরও পড়ুন: IPL 2022, Ravi Shastri: এই তরুণ ভারতীয় পেসার ব্যাটারদের ঘুম ছুটিয়ে দেবেন! মনে করছেন শাস্ত্রী

আরও পড়ুনIPL 2022, SRH vs RR: Sanju-র ব্যাটে, Trent Boult, Chahal-এর বলে Hyderabad-কে হারাল Rajasthan Royals

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.