IPL 2022: Virender Sehwag-এর Vada Pav টুইট! রেগে লাল Rohit Sharma-র ফ্যানরা!

বীরেন্দ্র শেহওয়াগ (Virender Sehwag) বাধ্য হলেন নিজের টুইটের ব্যাখ্যা দিতে। 

Updated By: Apr 7, 2022, 12:48 PM IST
IPL 2022: Virender Sehwag-এর Vada Pav টুইট! রেগে লাল Rohit Sharma-র ফ্যানরা!
বীরেন্দ্র শেহওয়াগের টুইট ঘিরে বিতর্কের ঝড়

নিজস্ব প্রতিবেদন: ভারতের প্রাক্তন ওপেনার বীরেন্দ্র শেহওয়াগ (Virender Sehwag) সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত জনপ্রিয় তাঁর সরস মন্তব্যের জন্য। তাঁর এক একটি টুইট একেবারে মাঠের বাইরে গিয়ে পড়ে। তবে এবার বীরুর রসিকতায় রেগে অগ্নিশর্মা হয়ে গেলেন রোহিত শর্মার (Rohit Sharma) ফ্যানরা।

গত বুধবার মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) পাঁচ উইকেটে হারিয়েছে মুম্বই ইন্ডিয়ান্সকে (Mumbai Indians) কেকেআর অলরাউন্ডার প্যাট কামিন্স (Pat Cummins) মাত্র ১৫ বলে ৫৬ রানে অপরাজিত থেকে দলকে এনে দেন অবিশ্বাস্য জয়। 

কামিন্স ও কেকেআরকে শুভেচ্ছা জানিয়ে বীরু লেখেন, "মু সে নিভালা ছিন লিয়া,, সরি বড়া পাও ছিন লিয়া। প্যাট কামিন্সের অন্যতম পাগল করে দেওয়া ক্লিন হিটিং দেখলাম। ১৫ বলে ৫৬।" মহারাষ্ট্র তথা মুম্বইয়ে অত্যন্ত জনপ্রিয় খাবার বড়া পাও। মুম্বইয়ের হাত থেকে কেকেআরের ম্যাচ ছিনিয়ে আনাকে বোঝাতেই বীরু বড়া পাওয়ের প্রসঙ্গ টেনেছেন। 

বীরুর এই টুইট একেবারেই ভাল ভাবে নেননি রোহিতের ফ্যানরা। বিগত দুই ম্যাচের মতো এই ম্যাচেও রোহিত বড় রানের দেখা পাননি। ১২ বলে মাত্র ৩ রান করে ফিরে যান। রোহিতের অনুগামীরা শেহওয়াগের ওপর বিষোদগার করেন এই টুইটের জন্য়। শেহওয়াগ পরে পরিস্থিতি সামাল দিতে গিয়ে বাধ্য হয়ে লেখেন, "বড়া পাওয়ের প্রসঙ্গ টেনেছি মুম্বইয়ের জয়ের প্রসঙ্গে। কারণ মুম্বই এমনটা একটা শহর যারা বেঁচে থাকে বড়া পাওয়ের জন্য়। আরে রোহিতের ফ্যানরা ঠান্ডা নাও। আমি তোমাদের অনেকের থেকেই রোহিতের অনেক বড় ফ্যান।" বীরু সাধারণত একবার টুইট করে তার ব্য়খা দিতে ফের টুইট করেন না। এবার তার ব্যতিক্রম ঘটল।

আরও পড়ুন: IPL 2022, KKRvsMI: Pat Cummins-এর ব্যাটে শাপমুক্তি, Mumbai-কে পাঁচ উইকেটে হারিয়ে অবিশ্বাস্য জয় পেয়ে শীর্ষে KKR

আরও পড়ুনRasikh Salam Dar Quick Facts, IPL 2022: Mumbai-এর বিরুদ্ধে অভিষেক ঘটানো ভূস্বর্গের এই উদীয়মান পেসার কে?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.