WATCH | Rinku Singh: নীল দুনিয়ার রানির চোখে রিঙ্কুই 'রাজা', আদরে-উষ্ণতায় ভরালেন কেকেআর ক্রিকেটারকে!

Adult Star Kendra Lust wishes Rinku Singh after heroic innings IPL 2023: নীল দুনিয়ার রানি কেন্ড্রা লাস্টও দেখেছেন রিঙ্কু সিংয়ের অবিশ্বাস্য় ইনিংস। অ্যাডাল্ট স্টার উচ্ছ্বসিত হয়ে ট্যুইটই করে বসেন! চুমুতে ভরিয়ে দিলেন কেকেআর ক্রিকেটারকে।  

Updated By: Apr 10, 2023, 01:48 PM IST
WATCH | Rinku Singh: নীল দুনিয়ার রানির চোখে রিঙ্কুই 'রাজা', আদরে-উষ্ণতায় ভরালেন কেকেআর ক্রিকেটারকে!
রিঙ্কুতেই মজে নেটদুনিয়া

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রিঙ্কু সিং (Rinku Singh) এ কী ইনিংস খেললেন। এখনও ঘোরের মধ্যে আইপিএল ফ্যানরা। সাধারণ থেকে সেলেব। ট্যুইটারে চোখ রাখলেই বোঝা যাবে যে, রিঙ্কুর ম্যাজিকে আচ্ছন্ন বাইশ গজ। সবার চোখে ভাসছে শুধু রিঙ্কুর ঝোড়ো ব্যাটিং। তাঁরা বিশ্বাস করতে পারছেন না যে, এভাবেও কেউ ম্যাচ জেতাতে পারেন। গত রবিবার সন্ধ্যায় মোতেরায় আছড়ে পড়েছিল রিঙ্কু সুনামি। একেবারে শেষ লগ্নে এসে ভেসে গিয়েছে গুজরাত টাইটান্স (GT vs KKR)। রশিদ খানের অসাধারণ হ্যাটট্রিকও দাম পায়নি উত্তরপ্রদেশের বছর পঁচিশের ব্যাটারের সামনে। গুজরাত টাইটান্সকে (Gujarat Titans) তিন উইকেটে হারিয়ে প্রায় অসম্ভব সম্ভব করেছেন কলকাতার ক্রিকেটার। রিঙ্কুর ব্যাটিংয়ে মোহিত অ্যাডাল্ট স্টার কেন্ড্রা লাস্ট (Kendra Lust)।  বিগত কয়েক বছর অ্যাডাল্ট ইন্ডাস্ট্রি মাতিয়ে রেখেছেন মিশেল অ্যান ম্যাসন (Michele Anne Mason)। যদিও নীলদুনিয়ার একনিষ্ঠ অনুরাগীরা, ৪৪ বছরের 'স্টেপমাদার'কে মিশেল নামে হয়তো চেনেন না, পর্দায় তাঁর নাম কেন্ড্রাই। রিঙ্কুর অবিশ্বাস্য ইনিংস দেখে কেন্ড্রা তাঁর ও রিঙ্কুর ছবি জুড়ে দিলেন ফটোশপ করে। ছবিতে ক্যাপশন দিলেন Rinku - The King! এর সঙ্গে আগুন ও চুমুর ইমোজি জুড়ে দিলেন তিনি।

আরও পড়ুনWATCH | Rinku Singh: অবিশ্বাস্য ইনিংসের পর আবেগি রিঙ্কু, মাথা গুঁজলেন কোচের বুকে, মুখে বিশ্বাসের কথা

গুজরাতের ২০৪ রান তাড়া করতে নেমে কলকাতা চার উইকেট হারিয়ে ১৫৪ রান তুলেছিল। তবে ১৭ নম্বর ওভারে এসে রশিদ একাই কামাল করে দেন। এই মুহূর্তে বিশ্বের অন্যতম সেরা স্পিনার। পরপর তিন বলে তুলে নেন তিন উইকেট। আন্দ্রে রাসেল (১), সুনীল নারিন (০), শার্দূল ঠাকুর (০) হন রশিদের শিকার। চলতি আইপিএলের প্রথম হ্যাটট্রিক এল রশিদের সৌজন্যে। এরপরেই এই ম্যাচ কেকেআরের হাত থেকে বেরিয়ে যায়। এমনটাই ভেবে নিয়েছিলেন সকলে। কিন্তু সব হিসেব বদলে দিলেন রিঙ্কু। শেষ ৬ বলে কেকেআরের জয়ের জন্য প্রয়োজন ছিল ২৯ রান। রিঙ্কু টানা পাঁচটি ছয় মেরে সব হিসেব বদলে দেন। ২১ বলে ৪৮ রানের ম্যাচ জেতানো অপরাজিত ইনিংস খেলেন রিঙ্কু। যশ দয়াল ভাবতে পারেননি যে বল হাতে তাঁর এমন দুর্দিন আসতে চলেছে। অন্যদিকে গত মার্চেও খবরে এসেছিলেন কেন্ড্রা।  ভরা বিহার-পাটনা জাংকশন রেলওয়ে স্টেশনে ঘটেছিল অপ্রত্যাশিত ঘটনা। আচমকাই টানা তিন মিনিট সেখানে রমরমিয়ে চলেছিল হার্ডকোর পর্ন! প্ল্যাটফর্মে আসা যাত্রীরা চোখ ঢেকেছিলেন। বলাই বাহুল্য যে, নিমেষের মধ্যে নেটদুনিয়ায় এই ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে। হোয়াটসঅ্যাপের মাধ্যমে চলে এসেছে নেটাগরিকদের মোবাইলে। কেন্ড্রাকে অনেক অনুরাগীই ট্যুইট করে জানতে চেয়েছিলেন যে, তিনি কি জানেন যে, তাঁরই ভিডিয়ো চলেছে ওই প্ল্যাটফর্মে। কেন্ড্রা এরপর ট্যুইট করে লেখেন যে, 'আশা করি এটা আমিই'। এমনকী কেন্ড্রা #BiharRailwayStation লিখে ভারতের পতাকা জুড়ে একটি সেলফিও পোস্ট করেছেন ট্যুইটারে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.