Harbhajan Singh: এখনই নেওয়া হোক ভারতীয় দলে! আগুনে দুই ক্রিকটারের জন্য বোর্ডকে কড়া বার্তা ভাজ্জির

Harbhajan Tells BCCI To Give Chances Rinku Singh And Yashasvi Jaiswal: হরভজন সিং ভারতীয় ক্রিকেট বোর্ডকে বড় বার্তা দিয়েছেন। তিনি সাফ বলে দিলেন যে, অবিলম্বে দলে নিতে হবে দুই ক্রিকেটারকে। যাঁরা আইপিএলে আগুন জ্বেলেছেন। 

Updated By: May 17, 2023, 02:00 PM IST
Harbhajan Singh: এখনই নেওয়া হোক ভারতীয় দলে! আগুনে দুই ক্রিকটারের জন্য বোর্ডকে কড়া বার্তা ভাজ্জির
সাফ কথা বলে দিলেন হরভজন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চলতি আইপিএলে যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal) ও রিঙ্কু সিং (Rinku Singh) দারুণ ফর্মে আছে। বলা যেতে পারে আইপিএল সিক্সটিনের সাকসেস স্টোরি লেখা হলে রাজস্থান রয়্যালস (Rajasthan Royals) ও কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) দুই ব্যাটারের নাম থাকবে। ধারাবাহিক ভাবে তাঁরা পারফর্ম করে যাচ্ছেন। যদিও দুই ব্যাটারের ভূমিকা আলাদা যশস্বী ওপেনার। রিঙ্কু অনেক বেশি ফিনিশার। ভারতের কিংবদন্তি স্পিনার হরভজন সিং (Harbhajan Singh) মনে করছেন যে, যশস্বী ও রিঙ্কুকে এখনই ভারতীয় দলে সুযোগ দেওয়া উচিত। নাহলে দেরি হয়ে যাবে। হরভজন এই মুহূর্তে আইপিএলের সম্প্রচারকারী চ্যানেলের ক্রিকেট পণ্ডিত হিসেবে কাজ করছেন। তিনি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে যশস্বী-রিঙ্কুর ভূয়সী প্রশংসা করেছেন। পাশাপাশি এও বলেছেন যে, অর্জুন তেন্ডুলকরের (Arjun Tendulkar) এখনও শেখার অনেক বাকি আছে। যশস্বী ১৩ ম্যাচে ৫৭৫ রান করেছেন। সমসংখ্যক ম্যাচে ৪০৭ রান করেছেন রিঙ্কু। 

যশস্বী ও রিঙ্কু প্রসঙ্গে হরভজন: আমি বিশ্বাস করি, যখন কেউ ভালো খেলে বা ভালো করে, তাদের সিস্টেমের অংশ হওয়া উচিত। আমি বলছি না যে, সোজা ওদের প্রথম একাদশে নিয়ে নাও। তবে রিঙ্কু সিং, যশস্বী জয়সওয়ালকে ২০-৩০ জনের গ্রুপটায় রাখা হোক। নিশ্চিত ভাবে ওরা আরও শিখবে ও ভালো খেলবে। যশস্বী ও রিঙ্কুর মতো প্রতিভার ক্ষেত্রে অনেকে ধারণা হতে পারে যে, জাতীয় দলে খেলার জন্য এখনও অনেক সময় আছে ওদের। তবে সেটা সত্যি কথা নয়। ওরা ইতিমধ্যেই সেই পর্যায়ে খেলছে এবং ভালো খেলছে। এখনই ওদের সুযোগ দাও, নাহলে দেরি হয়ে যাবে।

আরও পড়ুন: Mohsin Khan, IPL 2023: কামব্যাক ম্যাচে দুরন্ত পারফরম্যান্স, বাবাকে উৎসর্গ করলেন মহসিন, কিন্তু কেন?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.