CSK Vs GT, Qualifier 1 IPL 2023: মহাযুদ্ধে দুই সেনাপতিই কি বেঞ্চে? ধোনি-হার্দিকের খেলা নিয়ে তুঙ্গে জল্পনা!

Hardik Pandya, MS Dhoni Fit To Play CSK Vs GT, Qualifier 1 IPL 2023: একটু পরেই চিপকে প্লেঅফ মহাযুদ্ধে দুই হেভিওয়েট দল। এমএস ধোনির সিএসকে খেলবে হার্দিক পাণ্ডিয়ার জিটি-র বিরুদ্ধে। এখন প্রশ্ন মহাযুদ্ধে  দুই সেনাপতিই কি বেঞ্চে? ধোনি-হার্দিকের খেলা নিয়ে তুঙ্গে জল্পনা!  

Updated By: May 23, 2023, 03:41 PM IST
CSK Vs GT, Qualifier 1 IPL 2023: মহাযুদ্ধে দুই সেনাপতিই কি বেঞ্চে? ধোনি-হার্দিকের খেলা নিয়ে তুঙ্গে জল্পনা!
ধোনি-হার্দিক কি খেলবেন?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চারবারের আইপিএল (IPL) চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings, CSK) ও গতবারের চ্যাম্পিয়ন গুজরাত টাইটান্স (Gujarat Titans, GT) সন্মুখ সমরে। আর কয়েক ঘণ্টা পর এমএস ধোনির (MS Dhoni) 'ইয়েলো আর্মি' মুখোমুখি অভিষেকেই দলকে চ্যাম্পিয়ন করা হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya) জিটি-র। ধোনিদের ঘরের মাঠ চেন্নাইয়ের এমএ চিদম্বরম স্টেডিয়ামে (MA Chidambaram Stadium) প্লেঅফের প্রথম কোয়ালিফায়ার। যে দল জিতবে, সে দলের হাতেই রবিবাসরীয় আইপিএল ফাইনালের কনফার্মড টিকিট চলে আসবে। পরাজিত দলের সামনেও কিন্তু থাকবে ফাইনাল খেলার সুযোগ। আগামী শুক্রবার দ্বিতীয় কোয়ালিফায়ারে মুখোমুখি হবে মুম্বই ইন্ডিয়ান্স ও লখনউ সুপার জায়েন্টস (Mumbai Indians vs Lucknow Super Giants, MI vs LSG) এই ম্যাচের জয়ী দলের বিরুদ্ধে খেলবে প্রথম কোয়ালিফায়ারের হেরে যাওয়া দল। এখন প্রশ্ন আদৌ ধোনি-হার্দিকরা কি এই ম্যাচে খেলবেন? 

আরও পড়ুন: MS Dhoni: 'ধোনিকে ঘৃণা করার জন্য প্রকৃত শয়তান হতে হবে'! মহাযুদ্ধের আগে অকপট হার্দিক

ধোনির পায়ে চওড়া স্ট্র্যাপের ছবি ভাইরাল হয়েছে ইতোমধ্যে। ৪১ বছরের ক্রিকেটারকে ভোগাচ্ছে তাঁর হাঁটুর চোট। যা নিয়েই ধোনি খেলে যাচ্ছেন আইপিএল সিক্সটিন। এই খবরও অজানা নয় কারোর। এখন প্রশ্ন ধোনি কি মহাযুদ্ধে মাঠে নামবেন, না থাকবেন বেঞ্চে! সিএসকে-র ব্যাটিং কোচ মাইকেল হাসি বলেন,'দেখুন এমএস ধোনির হাঁটু এই মুহূর্তে ১০০ শতাংশ ঠিক নেই। ও ব্যাপারটা নিজে ম্যানেজ করছে। ও শেষ দুই-তিন ওভার ব্যাট করতে আসছে। ও কেরিয়ারের মধ্যগগনে যখন ছিল, তখনকার মতো আর দৌড়তে পারছে না। তবে ও কাজটা ঠিকঠাক করছে। বল খুব ভালো ভাবেই হিট করছে।' অন্যদিকে হার্দিক শেষ ম্যাচে আরসিবি-র বিরুদ্ধে অধিকাংশ সময়েই কাটিয়েছেন সাইডলাইনে। তিনি ব্যাট-বল কিছুই করেননি। ২৯ বছরের স্টার অলরাউন্ডার অধিকাংশ সময়ে মাঠের বাইরে ছিলেন। যা নিয়ে প্রশ্ন উঠেছে। হার্দিকের ফিটনেস নিয়ে তিনি বা তাঁর দল থেকে কোনও আপডেট আসেনি। তবে মনে করা হচ্ছে তিনি খেলবেন, একান্তই যদি খেলতে না পারেন, তাহলে নেতৃত্ব দেবেন রশিদ খান। তবে এরকম একটা হাইভোল্টেজ মেগাফাইটে, দুই অধিনায়কই খেলবেন বলে মনে করা হচ্ছে।  গতবছর আইপিএল অভিষেককারী দল গুজরাত টাইটান্সকে নেতৃত্ব দিয়ে সবার আগে আইপিএল প্লে-অফেই নিয়ে যাননি হার্দিক। টিমকে জিতিয়ে ছিলেন কাপ। এবারও হার্দিকের টিম সবার আগে শেষ চারে উঠেছে। অন্যদিকে ধোনিও চাইবেন দলকে আইপিএল জেতাতে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.