Shah Rukh Khan At Eden, KKR vs RCB: 'বিরাট' ম্যাচে নাইটদের উদ্দীপ্ত করতে ইডেনে ফিরছেন শাহরুখ

কয়েক দিন আবুধাবি নাইট রাইডার্সের হয়ে চিয়ার করতে দেখা গিয়েছিল শাহরুখকে। এবার ক্রোড়পতি লিগেও তাঁকে দেখা যাবে। শোনা যাচ্ছে দলের প্রথম হোম ম্যাচেই তিনি উপস্থিত থাকবেন। যদিও তাঁর থাকা নিয়ে সরকারিভাবে কোনও ঘোষণা করা হয়নি।

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Apr 5, 2023, 05:48 PM IST
Shah Rukh Khan At Eden, KKR vs RCB: 'বিরাট' ম্যাচে নাইটদের উদ্দীপ্ত করতে ইডেনে ফিরছেন শাহরুখ
ফের শাহরুখ খানের অপেক্ষায় ইডেন গার্ডেন্স। ফাইল চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সবকিছু ঠিকঠাক থাকলে বৃহস্পতিবার অর্থাৎ ৬ এপ্রিল ইডেন গার্ডেন্সে (Eden Gardens) থাকতে পারেন শাহরুখ খান (Shah Rukh Khan)। চলতি আইপিএল-এ (IPL 2023) নিজেদের প্রথম ম্যাচেই পঞ্জাব কিংসের (Punjab Kings) বিরুদ্ধে হারের মুখ দেখেছে কেকেআর (KKR)। শোনা যাচ্ছে নীতীশ রানার (Nitish Rana) দলকে উজ্জিবীত করতে 'বি' ব্লকের কর্পোরেট বক্সে থাকতে পারেন দলের অন্যতম মালিক। করোনার (Covid 19) আগে থেকে তিনি স্টেডিয়াম থেকে নিজেকে দূরে সরিয়ে নিলেও সোশ্যাল মিডিয়াতে দলকে শুভেচ্ছা জানিয়ে গিয়েছেন। এবার তিনি ফিরতে পারেন স্টেডিয়ামে। প্রথম ম্যাচে হারের পর মানসিক দিক থেকে কিছুটা ভেঙে পড়েছে কেকেআর। এবার শাহরুখ স্ট্যান্ডে হাজির থাকলে মানসিক দিক থেকে দল চাঙ্গা থাকতে বলে মনে করা হচ্ছে। 

২০০৮ সালে আইপিএল শুরু হওয়ার পর থেকে শাহরুখ খান ইডেনে বসে ম্যাচ উপভোগ করেন। তাঁর পরিবারও উপস্থিত থাকেন। এছাড়া থাকেন তাঁর পরিবারের সদস্যরা। অ্যাওয়ে ম্যাচেও তিনি হাজির থাকেন। তবে বিগত কয়েক বছর ধরে তিনি মাঠের বাইরে রয়েছেন। সেই ২০১৯ সালের পর তাঁকে আর ইডেনে দেখা যায়নি। সেই বছর ২৮ এপ্রিল মুম্বই ইন্ডিয়ান্সকে ৩৪ রানে হারিয়েছিল কেকেআর। 

আরও পড়ুন: Mahendra Singh Dhoni, IPL 2023: কত টাকা ইনকাম ট্যাক্স দিলেন ধোনি? অঙ্কটা শুনলে মাথা ঘুরে যাবে!

আরও পড়ুন: Rishabh Pant, DC vs GT: প্রিয় দিল্লির ম্যাচ দেখতে ক্রাচ হাতে স্টেডিয়ামে ঋষভ, ভিডিয়ো হল ভাইরাল

কয়েক দিন আবুধাবি নাইট রাইডার্সের হয়ে চিয়ার করতে দেখা গিয়েছিল শাহরুখকে। এবার ক্রোড়পতি লিগেও তাঁকে দেখা যাবে। শোনা যাচ্ছে দলের প্রথম হোম ম্যাচেই তিনি উপস্থিত থাকবেন। যদিও তাঁর থাকা নিয়ে সরকারিভাবে কোনও ঘোষণা করা হয়নি। নাইটদের প্রথম ম্য়াচের আগে শাহরুখের পক্ষ থেকে কোনও টুইট করা হয়নি। সাধারণত তিনি দলকে শুভেচ্ছা জানান, এবার সেটা করেননি। প্রথম ম্য়াচে পঞ্চাবের বিরুদ্ধে ডাকওয়ার্থ লুইস নিয়মে ৭ রানে হেরেছিল কেকেআর। ফলে মানসিক দিক থেকে কিছুটা পিছিয়ে থেকে নামবে নাইটরা। অন্যদিকে মুম্বই ইন্ডিয়ান্সকে ৬ উইকেটে হারিয়ে এই ম্যাচে খেলতে নামবেন বিরাট কোহলি-ফ্যাফ ডু প্লেসিসরা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.