Rishabh Pant, DC vs GT: প্রিয় দিল্লির ম্যাচ দেখতে ক্রাচ হাতে স্টেডিয়ামে ঋষভ, ভিডিয়ো হল ভাইরাল

 আইপিএল শুরু হওয়ার আগে ঋষভকে একটি ফুড ডেলিভারি অ্যাপের বিজ্ঞাপনে দেখা গিয়েছিল। সেই বিজ্ঞাপনের ভিডিয়ো টুইট করেছিলন খোদ ঋষভ। সেখানে মারকুটে ব্যাটার-উইকেটকিপার বলেছিলেন, "সবাই আইপিএল খেলছে, তাহলে আমি কেন বসে থাকব? আমি কিন্তু এই খেলার বস! সেটা মনে রেখো। তাই আমিও খেলব।" ঋষভের সেই বক্তব্যের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ার সৌজন্যে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।  

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Apr 4, 2023, 09:55 PM IST
Rishabh Pant, DC vs GT: প্রিয় দিল্লির ম্যাচ দেখতে ক্রাচ হাতে স্টেডিয়ামে ঋষভ, ভিডিয়ো হল ভাইরাল
দিল্লি ক্যাপিটালসের মালিক পার্থ জিন্দালের সঙ্গে কর্পোরেট বক্সে বসে ঋষভ পন্থ। ছবি: টুইটার

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: অসুস্থতার জন্য তিনি মাঠে নামতে পারবেন না। তবে তাতে কি! গুজরাত টাইটান্সের (Gujarat Titans) বিরুদ্ধে বাইশ গজের যুদ্ধে দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) তাদের হোম গ্রাউন্ডে যখন নামল, ঠিক তখনই অরুণ জেটলি স্টেডিয়ামে (Arun Jaitley Stadium) চলে এলেন ঋষভ পন্থ (Rishabh Pant)। মঙ্গলবার অর্থাৎ ৪ এপ্রিল সন্ধের দিকে ক্রাচ হাতে স্টেডিয়ামে এলেন টিম ইন্ডিয়ার (Team India) তারকা উইকেটকিপার। ঋষভের গাড়ি থেকে নামার সেই ভিডিয়ো ভাইরাল হতে একেবারেই সময় লাগেনি। 

ঋষভ যাতে মাঠে এসে খেলা উপভোগ করতে পারেন, সেইজন্য বিশেষ ব্যবস্থা করা হয়েছিল। দিল্লি ও ডিস্ট্রিক্ট ক্রিকেট অ্যাসোসিয়েশনের (DDCA) তরফ থেকে ঋষভের জন্য কর্পোরেট বক্সে বিশেষ র‌্যাম্প তৈরি করা হয়। সেখানেই গিয়ে বসেন তিনি। সেই ছবিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। তাঁর পরনে ছিল সাদা রঙের গোলগলা টি-শার্ট ও কালো রঙের হাফ প্যান্ট। এমনকি ইনিংসের বিরতির সময় তাঁকে দিল্লির ডাগ আউটেও দেখা গিয়েছিল। আইসিসি-র (ICC) দুর্নীতি দমন শাখার আধিকারিকদের অনুমতি নিয়েই তাঁকে ডাগ আউটে নিয়ে আসা হয়। দলের হেড কোচ রিকি পন্টিং (Ricky Ponting) ও ডিরেক্টর অফ ক্রিকেট সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) চেয়েছিলেন, হোম ম্যাচে যেন ডাগআউটে থাকেন ঋষভ। তাঁর ইচ্ছাপূরণ করতেই এই বিশেষ ব্যবস্থা নিচ্ছে দিল্লি ক্রিকেট সংস্থা। এহেন ঋষভকে অনেক মাস পর ফের স্টেডিয়ামে দেখা গেল।  

আরও পড়ুন: Shreyas Iyer Injury, IPL 2023: বড় ধাক্কা খেল টিম ইন্ডিয়া ও কেকেআর! আইপিএল-বিশ্ব টেস্ট ফাইনাল থেকে ছিটকে গেলেন শ্রেয়স

আরও পড়ুন: Covid 19 in IPL 2023: আইপিএল-এ ফের কোভিডের ধাক্কা, আক্রান্ত তারকা ধারাভাষ্যকার, কে তিনি?

pic.twitter.com/khQJf4NKav

— CricketMAN2 (@ImTanujSingh) April 4, 2023

গত ৩০ ডিসেম্বর ভোররাতে হাইওয়েতে গাড়ি চালানোর সময় দুর্ঘটনার কবলে পড়েন ঋষভ। পুড়ে যাওয়া গাড়ি থেকে বেরিয়ে কোনওক্রমে প্রাণে বাঁচেন। প্রথমে দেরহাদুন ও পরে মুম্বইয়ের হাসপাতালে অস্ত্রোপচার হয় ভারতীয় উইকেটকিপারের। গত ১৬ জানুয়ারি টুইট করে নিজের শারীরিক অবস্থার কথা জানিয়েছিলেন তিনি। লিখেছিলেন, 'সকলে যেভাবে আমার পাশে থেকেছেন, তাতে আমি অভিভূত। খুশির খবর, আমার অস্ত্রোপচার সফল হয়েছে। ধীরে ধীরে সেরে উঠছি। আগামী দিনের সমস্ত চ্যালেঞ্জের মোকাবিলা করতে মুখিয়ে রয়েছি।' এরপর সোশ্যাল মিডিয়াতে নিজের সুস্থতার আপডেট দিয়ে আরও কয়েকটি পোস্ট করেছিলেন ঋষভ। তাছাড়া তাঁর সঙ্গে দেখা করতে এসেছিলেন হরভজন সিং, সুরেশ রায়নার মতো প্রাক্তনরা। এদিকে ঋষভের বদলি হিসেবে ইতিমধ্যেই দিল্লি বঙ্গসন্তান অভিষেক পোড়েলকে দলে নিয়েছে। 

বিশেষজ্ঞ চিকিৎসকরা জানিয়েছিলেন, হাসপাতাল থেকে ছাড়া পেলেও আপাতত মাঠে ফেরা হচ্ছে না পন্থের। কারণ পুরোপুরি ফিট হতে এখনও অনেকটাই সময় লাগবে তাঁর। কড়া নিয়ম মেনে চলবে রিহ্যাব। আইপিএল-এ তাঁর দল হোম গ্রাউন্ডে নামার সময় সেখানে উপস্থিত থাকবেন ঋষভ। এখন ঘরের মাঠে আয়োজিত বিশ্বকাপে ঋষভ কামব্যাক করতে পারেন কিনা সেটাই দেখার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.