Cheerleader Injury Controversy: হাত ভেঙে যাওয়া চিয়ারলিডারকে নাচিয়ে অমানবিকতার পরিচয় দিল বিসিসিআই, বিতর্ক তুঙ্গে

সোমবার অর্থাৎ  ১৫ মে গুজরাতের বিরুদ্ধে খেলতে নেমেছিল হায়দরাবাদ। সেই ম্যাচ চলার সময় দেখা যায়, হাতে কালো স্লিং ব্যাগ বেঁধে পারফর্ম করছেন এক চিয়ারলিডার। গুজরাতের অন্য নর্তকীদের সঙ্গে সমান তালে নেচে চলেছেন তিনি।

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: May 16, 2023, 05:14 PM IST
Cheerleader Injury Controversy: হাত ভেঙে যাওয়া চিয়ারলিডারকে নাচিয়ে অমানবিকতার পরিচয় দিল বিসিসিআই, বিতর্ক তুঙ্গে
ভাঙা হাত নিয়েও নেচেছিলেন এই চিয়ারলিডার। ছবি: টুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হাত ভেঙে গিয়েছে। মারণ যন্ত্রণায় জ্বরে আক্রান্ত। শরীরের অবস্থা একেবারেই ভালো নেই। এমন পরিস্থিতিতেও নাচতে বাধ্য হলেন এক চিয়ারলিডার (Cheerleader)। আর সেই ভিডিয়ো ভাইরাল হতেই ব্যাপক রোষের মুখে বিসিসিআই (BCCI), আইপিএল গভর্নিং কাউন্সিল (IPL Governing Council) ও হোম টিম গুজরাত টাইটান্স (Gujarat Titans)। কারণ স্লিংয়ে হাত ঝোলানো অবস্থাতেই গানের তালে তালে নাচ করছিলেন সেই চিয়ারলিডার। ফলে সোশ্যাল মিডিয়াতে বিসিসিআই ও আইপিএল কর্তাদের বিরুদ্ধে নিন্দার ঝড় উঠেছে। বিশ্ব ক্রিকেটের সবচেয়ে বড় ক্রিকেট বোর্ড নাকি অমানবিক। না হলে একজন অসুস্থ মানুষকে নাচতে বাধ্য করা যায়! এমনই প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। 

সোমবার অর্থাৎ  ১৫ মে গুজরাতের বিরুদ্ধে খেলতে নেমেছিল হায়দরাবাদ। সেই ম্যাচ চলার সময় দেখা যায়, হাতে কালো স্লিং ব্যাগ বেঁধে পারফর্ম করছেন এক চিয়ারলিডার। গুজরাতের অন্য নর্তকীদের সঙ্গে সমান তালে নেচে চলেছেন তিনি। এক হাতেই পমপম নিয়ে পারফর্ম করছিলেন ওই বিদেশী চিয়ারলিডার।

                    pic.twitter.com/Q55kAX6fpq

আরও পড়ুন: Shubman Gill: একা কুম্ভ রক্ষা করে শতরান, শুভমনের কীর্তিকে কত নম্বর দিলেন গাভাসকর?

আরও পড়ুন: IPL 2023: ক্রোড়পতি লিগের ট্রফির গায়ে কোন সংস্কৃত শ্লোক লেখা রয়েছে? জানতে পড়ুন

ম্যাচের শুরুর দিকেই এই নর্তকীর ছবি প্রকাশ্যে আসে। তারপরেই বিসিসিআইয়ের মানবিকতা নিয়ে প্রশ্ন তোলেন ক্রিকেটপ্রেমীরা। কেন ভাঙা হাত নিয়ে ওই নর্তকীকে মাঠে যাওয়ার অনুমতি দেওয়া হল? গুজরাত কর্তৃপক্ষই বা কেন ওই নর্তকীকে পারফর্ম করতে বলল? এরকমই প্রশ্নে ভরে যায় নেটদুনিয়া। লজ্জাজনক এই ঘটনার পরে বোর্ড বা ফ্র্যাঞ্চাইজির তরফে কোনও বিবৃতি দেওয়া হয়নি। ওই নর্তকীর সুস্থতা নিয়েও কিছুই জানা যায়নি। তবে এমন কাজের জন্য যে বিসিসিআই, আইপিএল গভর্নিং কাউন্সিল ও হোম টিম গুজরাত টাইটান্সের বিরুদ্ধে নিন্দার ঝড় উঠেছে , সেটা আর নতুন ভাবে বলার অপেক্ষা রাখে না। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.