Litton Das | KKR vs GT: ম্যাচের আগের দিনই বিরাট ধাক্কা! বাংলাদেশ ফিরে গেলেন লিটন দাস

Litton Das Leaves KKR Camp Midway Through IPL 2023: ম্যাচের আগের দিনই বড় সেটব্যাক কলকাতা নাইট রাইডার্সের জন্য়। ব্যক্তিগত কারণে বাংলাদেশ ফিরে যেতে বাধ্য হলেন কেকেআরের তারকা উইকেটকিপার-ব্যাটার লিটন দাস। কেকেআর বিবৃতি দিয়ে জানিয়ে দিল।

Updated By: Apr 28, 2023, 05:16 PM IST
Litton Das | KKR vs GT: ম্যাচের আগের দিনই বিরাট ধাক্কা! বাংলাদেশ ফিরে গেলেন লিটন দাস
ব্যক্তিগত কারণে বাড়ি ফিরলেন লিটন। ছবি-কেকেআর

 

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ইডেন গার্ডেন্সে (Eden Gardens) চলতি লিগের (IPL 2023) ফিরতি ম্য়াচে মুখোমুখি হচ্ছে কলকাতা নাইট রাইডার্স ও গুজরাত টাইটান্স (Kolkata Knight Riders vs Gujarat Titans, KKR vs GT)। ম্যাচের আগের দিনই নীতীশ রানা অ্যান্ড (Nitish Rana) কোং বিরাট ধাক্কা খেল। পারিবারিক কারণে আইপিএলের মাঝপথেই লিটন দাস (Litton Das) ফিরে গেলেন বাংলাদেশে। তারকা উইকেটকিপার-ব্যাটারকে না পাওয়া নিঃসন্দেহে নাইটদের জন্য বড় সেটব্যাক। কেকেআরের পক্ষ থেকে বিবৃতি দিয়ে জানানো হয়েছে, 'লিটন দাস আজ সকালে (শুক্রবার, ২৮ এপ্রিল) বাংলাদেশ ফিরে যেতে বাধ্য হয়েছেন। চিকিৎসাজনিত কারণে অবিলম্বে তাঁকে পরিবারের কাছে ফিরতে হচ্ছে। এই কঠিন সময় লিটন ও তাঁর পরিবারের জন্য আমাদের শুভকামনা রইল।' লিটন চলে গেলেন। তার মানে এই মুহূর্তে আইপিএলে বাংলাদেশের আর একজন মাত্র ক্রিকেটারই পড়ে রইলেন। তিনি বাঁ-হাতি পেসার মুস্তাফিজুর রহমান। যাঁর ফ্র্যাঞ্চাইজি দিল্লি ক্যাপিটালস। আইপিএল শুরুর আগেই সাকিব আল হাসান বিবিধ কারণে আইপিএল থেকে নাম প্রত্যাহার করে নিয়েছিলেন।

আরও পড়ুন: WATCH | Shubman Gill | Ishan Kishan: শুভমানকে দেখেই ঠাঁটিয়ে চড় ঈশানের! মাঠের মধ্যেই দুই ক্রিকেটারের হাতাহাতি

লিটন আইপিএলের মাঝপথেই যোগ দিয়েছিলেন নাইট শিবিরে। জাতীয় দলের সঙ্গে ব্যস্ত থাকায় শুরু থেকে আইপিএল খেলতে পারেননি ৫০ লক্ষ টাকার ক্রিকেটার। তিনি গত ২০ এপ্রিল, দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে দিল্লিরই ঘরের মাঠ, অরুণ জেটলি স্টেডিয়ামে একটি ম্য়াচই খেলেছিলেন। জেসন রয়ের সঙ্গে ওপনে করতে নেমে ব্যাট হাতে মাত্র চার রান করেছিলেন। পাশাপাশি উইকেট কিপিং করতে গিয়েও হতশ্রী পারফর্ম করেন। দিনাজপুরে জন্মানো বাঙালি ছেলে অক্ষর প্যাটেল ও ললিত যাদবের সোজা স্টাম্পিং মিস করেন। যা নিয়ে বিস্তর সমালোচিত হন। ওই ম্যাচের পর আর একটি ম্যাচেও লিটনকে খেলানোর কথা ভাবেনি চন্দ্রকান্ত পণ্ডিতের দল। এখন প্রশ্ন লিটন আদৌ ভারতে ফেরেন কিনা! এবারই প্রথম আইপিএল খেলছেন লিটন। সাকিবের সঙ্গে তাঁকেও দলে নিয়েছিল কেকেআর। আগামী মাসে ইংল্যান্ডে অনুষ্ঠিত হবে আয়ারল্যান্ডের বিরুদ্ধে সিরিজ। সেই সিরিজের আগেই লিটনের ভারত ছাড়ার কথা ছিল। আগামী ৩০ এপ্রিল অর্থাৎ রবিবার তিন ম্যাচের ওয়ানডে আন্তর্জাতিক সিরিজের জন্য বাংলাদেশ উড়ে যাবে ইংল্যান্ড। যদিও লিটন ও মুস্তাফিজুর রহমানদের জাতীয় দলে আরও পরে যোগ দেওয়ার কথা ছিল। আগামী ৫ মে বাংলাদেশ একটি প্রস্তুতি ম্যাচ খেলবে ব্রিটিশভূমে। সেই ম্য়াচের আগেই লিটনের দলের সঙ্গে যোগ দেওয়ার কথা। আগামী ৯ মে আয়ারল্যান্ড-বাংলাদেশ প্রথম ওয়ানডে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.