WATCH | Rohit Sharma: 'বল কী করব?' টস জিতে ধাওয়ানকেই প্রশ্ন রোহিতের! ঐতিহাসিক ম্যাচে মেজাজেই 'হিটম্যান'

Rohit Sharma asks opposition captain Shikhar Dhawan Kya Karun Bata after winning toss: হাসি-ঠাট্টায় খেলার পরিবেশ বদলে দেওয়ায় তিনি ওস্তাদ। কথা হচ্ছে রোহিত শর্মাকে নিয়ে। মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে ২০০ নম্বর ম্যাচে নেমেও রোহিত রইলেন পুরো মেজাজে। প্রতিপক্ষের অধিনায়ককেই জিজ্ঞাসা করে বসলেন যে, টস জিতে কী করা উচিত!  

Updated By: May 3, 2023, 09:11 PM IST
 WATCH | Rohit Sharma: 'বল কী করব?' টস জিতে ধাওয়ানকেই প্রশ্ন রোহিতের! ঐতিহাসিক ম্যাচে মেজাজেই 'হিটম্যান'
রোহিত আছেন রোহিতেই

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রোহিত শর্মা ও শিখর ধাওয়ান (Rohit Sharma And Shikhar Dhawan), অভিন্ন হৃদয়ের বন্ধুতায় জুড়ে আছেন তাঁরা। ভারতেরই নন, এই প্রজন্মের অন্যতম সেরা ওপেনিং জুটি তাঁরা। তবে আইপিএলের (IPL 2023) সৌজন্যে একে-অপরের প্রতিপক্ষ। রোহিতের নেতৃত্বে মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) খেলতে নেমেছে ধাওয়ানের পঞ্জাব কিংসের (Punjab Kings) বিরুদ্ধে। মোহালির (Punjab Cricket Association IS Bindra Stadium, Mohali, Chandigarh) আইএস বৃন্দা স্টেডিয়ামে রোহিত এদিন ঐতিহাসিক ম্য়াচ খেলতে নেমেছে। আইপিএলে মুম্বইয়ের জার্সিতে এটি তাঁর ২০০ তম ম্যাচ। আর এই ম্য়াচের আগে শত্রুতার পরিবেশকে বন্ধুতার আবহাওয়াতেই মুড়ে দিলেন। রোহিত এদিন টস জিতে ধাওয়ানকে জিজ্ঞাসা করেন, 'বল কী করব?' যা শুনে ধাওয়ান বলেন, 'তোরা বল কর'। বন্ধুর কথা ফেলেননি রোহিত। টস জিতে মোহালিতে প্রথমে ফিল্ডিং করছে মুম্বই। আর এই ঘটনার ভিডিয়ো রাতারাতি ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুনWATCH | LSG vs CSK: বৃষ্টির দাপটে ম্যাচ পণ্ড! অন্য ভূমিকায় চমকে জন্টির, ধোনি পেলেন বিরাট ব্যাট!

অন্যদিকে বুধবার প্রথম ম্যাচে লখনউ সুপার জায়েন্টস ও চেন্নাই সুপার কিংস মুখোমুখি হয়েছিল। একানা ক্রিকেট স্টেডিয়ামে ৪৫ নম্বর ম্যাচ ভেস্তে গেল বৃষ্টিতে। এদিন টস হেরে প্রথমে ব্যাট করে লখনউ। তাঁরা ১৯.২ ওভার ব্যাট করতে পেরেছিল। ইনিংস শেষ হওয়ার চার বল আগেই নামে মুষলধারে বৃষ্টি। লখনউ ৭ উইকেট হারিয়ে তুলেছিল ১২৫ রান। সাতে ব্যাট করতে নেমে আয়ূষ বাদোনি ৩৩ বলে ৫৯ রানে অপরাজিত ছিলেন। চেন্নাইয়ের হয়ে মঈন আলি, মহেশ থিকশানা ও মাথিশা পথিরানা নিয়েছিলেন দু'টি করে উইকেট। একবার বৃষ্টিতে খেলা বন্ধ হওয়ার পর আর খেলা শুরু করা যায়নি লখনউয়ে। নিয়ম অনুযায়ী সর্বনিম্ন পাঁচ ওভারে রান তাড়া করে, ম্যাচের নিস্পত্তি করার জন্য শেষ সময় ছিল সন্ধে সাড়ে সাত। কিন্তু সে সময়েও বৃষ্টি হচ্ছিল। ফলে মাঠে নেমে ম্যাচ রেফারিরা সিদ্ধান্ত নেন যে, এই ম্য়াচ পরিত্যক্ত। পয়েন্ট ভাগাভাগি হয়ে যায় দুই টিমের মধ্যে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.