Ruturaj Gaikwad Marriage: বিয়ের পিঁড়িতে বসছেন মারকুটে ওপেনার রুতুরাজ! সিএসকে তারকার পাত্রী কে? জানতে পড়ুন

আইপিএল শেষ হতেই ভারতীয় শিবিরে শুরু হয়ে গিয়েছে টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের প্রস্তুতি। আইপিএল-এর মাঝেই টেস্ট চ্যাম্পিয়নশিপের দল ঘোষণা করে দিয়েছিল ভারতীয় ক্রিকেট বোর্ড। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Jun 1, 2023, 07:26 PM IST
Ruturaj Gaikwad Marriage: বিয়ের পিঁড়িতে বসছেন মারকুটে ওপেনার রুতুরাজ! সিএসকে তারকার পাত্রী কে? জানতে পড়ুন
রুতুরাজ ও তাঁর প্রেমিকা উৎকর্ষার সঙ্গে একফ্রেমে মহেন্দ্র সিং ধোনি।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আইপিএল (IPL 2023) শেষ। এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) ওপেনার রুতুরাজ গায়কোয়াড় (Ruturaj Gaikwad)। সদ্য সমাপ্ত ক্রোড়পতি লিগে দারুণ ফর্মে ছিলেন তিনি। ৫৯০ রান এসেছে তাঁর ব্যাট থেকে। এই তরুণ ক্রিকেটার, এবার সাত পাকে বাঁধা পড়তে চলেছেন।

আইপিএল শেষ হতেই ভারতীয় শিবিরে শুরু হয়ে গিয়েছে টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের প্রস্তুতি। আইপিএল-এর মাঝেই টেস্ট চ্যাম্পিয়নশিপের দল ঘোষণা করে দিয়েছিল ভারতীয় ক্রিকেট বোর্ড। সেই দলে স্ট্যান্ডবাই ক্রিকেটার হিসেবে ডাক পেয়েছিলেন রুতুরাজ। কিন্তু বিয়ের জন্য বোর্ডের কাছে ছুটি চেয়ে নেন তিনি।

আরও পড়ুন: IPL 2023: ক্রোড়পতি লিগে সবচেয়ে বেশি ছক্কা মারার নজির গড়লেন কারা? ছবিতে দেখে নিন

আরও পড়ুন: Mahendra Singh Dhoni: অস্ত্রোপচারের আগে ধোনির হাতে ভগবৎ গীতা! ছবি হল ভাইরাল

কিন্তু রুতুরাজের পাত্রী কে? আইপিএলের ফাইনালেই দেখা গিয়েছিল রুতুরাজের হবু স্ত্রীকে। চেন্নাইয়ের জার্সি গায়ে এসেছিলেন হবু স্বামীকে সমর্থন জানাতে। তাঁর সামনেই চাপের মুখে ফাইনালে ভাল ব্যাট করেছিলেন সিএসকের ওপেনার। ম্যাচ জেতার পর চেন্নাইয়ের ড্রেসিংরুমে গিয়ে ধোনিদের সঙ্গে ছবিও তোলেন তিনি। 

রুতুরাজের হবু স্ত্রীর নাম উৎকর্ষা পাওয়ার (Utkarsha Pawar)। ১৯৯৮ সালের ১৩ অক্টোবর জন্মগ্রহণ করেন তিনি। ছোটবেলা থেকেই পড়াশোনার পাশাপাশি ক্রিকেটের প্রতি ছিল উৎকর্ষার ছিল প্রবল টান। পেশাদার ক্রিকেটও খেলেন তিনি।

এক সময় মহারাষ্ট্রের হয়ে ক্রিকেটও খেলেন তিনি। বছর দেড়েক আগে তিনি খেলা ছেড়ে দেন। উৎকর্ষা ছিলেন অলরাউন্ডার। ক্রিকেট ছেড়ে বর্তমানে তিনি পুণের একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করেন। আগামী ৩ জুন চার হাত এক হবে রুতুরাজ-উৎকর্ষার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.