WATCH | Shreyas Iyer: রিঙ্কুকে ভিডিয়ো কল, আবেগে উচ্ছ্বসিত শ্রেয়স! হৃদয় ছুঁলেন মাত্র তিন শব্দেই

Shreyas Iyer video calls Rinku Singh after heroicinnings in KKR's win over GT: চোটের জন্য এখন ঘরে বন্দি শ্রেয়স আইয়ার। তবে অধিনায়কের মন পড়ে দলের সঙ্গেই। রিঙ্কুর ইনিংস দেখে আর নিজেকে সামলাতে পারেননি শ্রেয়স। ম্যাচের পর করলেন ভিডিয়ো কল। হৃদয় ছুঁয়ে নিল ভিডিয়ো।

Updated By: Apr 10, 2023, 02:29 PM IST
WATCH | Shreyas Iyer: রিঙ্কুকে ভিডিয়ো কল, আবেগে উচ্ছ্বসিত শ্রেয়স! হৃদয় ছুঁলেন মাত্র তিন শব্দেই
শ্রেয়স ফেটে পড়েছেন উচ্ছ্বাসে!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পিঠের চোটের জন্য চলতি আইপিএল (IPL 2023) থেকে ছিটকে গিয়েছেন কেকেআর (KKR) ক্যাপ্টেন শ্রেয়স আইয়ার (Shreyas Iyer)। তাঁর পরিবর্তে এই মরসুমে স্ট্যান্ড-ইন ক্যাপ্টেন হয়েছেন নীতীশ রানা (Nitish Rana)। অনভিজ্ঞ নীতীশের অধিনায়কত্বে কেকেআর এই মরসুমে আইপিএল অভিযান শুরু করেই মুখ থুবড়ে পড়েছিল। কিন্তু ব্যাক-টু-ব্যাক ম্যাচ জিতে দু'বারের কাপজয়ী দল এখন জয়ের সরণিতেই। শ্রেয়স এখন বাড়িতে। কিন্তু তাঁর মন পড়ে আছে দলের সঙ্গেই। টিভিতে তিনি গুজরাত টাইটান্সের বিরুদ্ধে রিঙ্কু সিংয়ের (Rinku Singh) অবিশ্বাস্য ম্যাচ জেতানো ইনিংস দেখেছেন। খেলার পরে আর নিজেকে ধরে রাখতে পারেননি শ্রেয়স। ভিডিয়ো কল করেন রিঙ্কুকে। সেই ভিডিয়ো কেকেআর শেয়ার করেছে। ভিডিয়োতে শ্রেয়স সাধুবাদ জানিয়েছেন রিঙ্কুকে। ভূয়সী প্রশংসা করেছেন ঠান্ডা মাথায় ম্য়াচ ফিনিশ করার জন্য। শ্রেয়স রিঙ্কুকে বলেন, 'রিঙ্কু ভাইয়া জিন্দাবাদ...রিঙ্কু ভাইয়া জিন্দাবাদ'। যা শুনে রিঙ্কু হাসতে হাসতে বলেন, সবই ভগবানের পরিকল্পনা। অন্যদিকে শ্রেয়স ধন্যবাদ জানান নীতিশকেও। কেকেআরের নতুন ক্যাপ্টেন বলেন যে, তিনি মিস করছেন শ্রেয়সকে।

গুজরাতের ২০৪ রান তাড়া করতে নেমে কলকাতা চার উইকেট হারিয়ে ১৫৪ রান তুলেছিল। তবে ১৭ নম্বর ওভারে এসে রশিদ খান একাই কামাল করে দেন। এই মুহূর্তে বিশ্বের অন্যতম সেরা স্পিনার তিনি। পরপর তিন বলে তুলে নেন তিন উইকেট। আন্দ্রে রাসেল (১), সুনীল নারিন (০), শার্দূল ঠাকুর (০) হন রশিদের শিকার। চলতি আইপিএলের প্রথম হ্যাটট্রিক আসে রশিদের সৌজন্যে। এরপরেই এই ম্যাচ কেকেআরের হাত থেকে বেরিয়ে যায়। এমনটাই ভেবে নিয়েছিলেন সকলে। কিন্তু সব হিসেব বদলে দিলেন রিঙ্কু। শেষ ৬ বলে কেকেআরের জয়ের জন্য প্রয়োজন ছিল ২৯ রান। রিঙ্কু টানা পাঁচটি ছয় মেরে সব হিসেব বদলে দেন। ২১ বলে ৪৮ রানের ম্যাচ জেতানো অপরাজিত ইনিংস খেলেন রিঙ্কু। তাঁকে নিয়েই চলছে সর্বত্র চর্চা। শ্রেয়স আইপিএল থেকে ছিটকে যাওয়া নিঃসন্দেহে বড় ধাক্কা কেকেআরের, তবে শুধু কেকেআর নয়, শ্রেয়সের পিঠের চোটের জন্য ভুগতে হতে পারে রোহিত শর্মার টিম ইন্ডিয়াকেও। জানা যাচ্ছে পুরো সুস্থ হয়ে ওঠার জন্য শ্রেয়সের অস্ত্রোপচার করা জরুরি। আর সেটা হলে পাঁচ মাসের আগে এই মিডল অর্ডার ব্যাটার মাঠেই ফিরতে পারবেন না। এর আগে দিল্লি ক্যাপিটলসের হয়ে খেলার সময় কাঁধে চোট পেয়েছিলেন শ্রেয়স। সেইজন্য তাঁর কেরিয়ার কয়েক মাসের জন্য থমকে যায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.