Sourav Ganguly, WTC Final 2023: ফের একবার মাইক হাতে কমেন্ট্রি বক্সে ফিরতে পারেন সৌরভ, আলোচনা তুঙ্গে

মেগা ফাইনালের সম্প্রচারকারী সংস্থা অনেক দিন আগেই সৌরভকে এই ব্যাপারে প্রস্তাব দিয়ে রেখেছে। যদিও ভারতের প্রাক্তন অধিনায়ক নিজে এখনও পর্যন্ত ঠিক করেননি যে তিনি কমেন্ট্রি করবেন কি না। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: May 9, 2023, 12:39 PM IST
Sourav Ganguly, WTC Final 2023: ফের একবার মাইক হাতে কমেন্ট্রি বক্সে ফিরতে পারেন সৌরভ, আলোচনা তুঙ্গে
ফের মাইক হাতে ধরা দিতে পারেন সৌরভ গঙ্গোপাধ্যায়। ফাইল চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সবকিছু ঠিকঠাক থাকলে ফের একবার মাইক হাতে কমেন্ট্রি বক্স মাতিয়ে দিতে পারেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। শোনা যাচ্ছে এবারের আইপিএল (IPL 2023) পর্ব মিটে গেলেই, ইংল্যান্ডে (England) উড়ে যাবেন বিসিসিআই-এর (BCCI) প্রাক্তন সভাপতি। বোর্ডের মসনদে বসার পর ধারাভাষ্য থেকে বিরতি নিয়েছিলেন। তবে ফের একবার নিজের পছন্দের কাজে ফিরতে পারেন মহারাজ। আগামী ৭ জুন থেকে শুরু হবে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল (ICC World Test Championship Final 2023)। ওভালের বাইশ গজে আয়োজিত হবে মেগা ফাইনাল। সেখানে টিম ইন্ডিয়ার (Team India) বিরুদ্ধে নামবে অস্ট্রেলিয়া (Australia)। সূত্রের খবর সেই ম্যাচে ফের একবার ধারাভাষ্যকারের ভূমিকায় ভারতের প্রাক্তন অধিনায়ককে দেখা যেতে পারে। 

মেগা ফাইনালের সম্প্রচারকারী সংস্থা অনেক দিন আগেই সৌরভকে এই ব্যাপারে প্রস্তাব দিয়ে রেখেছে। যদিও ভারতের প্রাক্তন অধিনায়ক নিজে এখনও পর্যন্ত ঠিক করেননি যে তিনি কমেন্ট্রি করবেন কি না। এই মুহূর্তে দিল্লি ক‌্যাপিটালসের ডিরেক্টর অব ক্রিকেটের পদে রয়েছেন সৌরভ। শোনা যাচ্ছে আইপিএল মিটে গেলে তিনি ধারাভাষ্যকারের কাজ নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন। 

আরও পড়ুন: Andre Russell And Rinku Singh, IPL 2023: ম্যাচ উইনার রিঙ্কুতে মজে 'দ্রে রাস', কোন বড় কথা বলে দিলেন ক্যারিবিয়ান দৈত্য?

আরও পড়ুন: Wriddhiman Saha, IPL 2023: কেন উল্টো ট্রাউজার্স পরে মাঠে নেমেছিলেন? জবাব দিলেন ঋদ্ধি

এর আগেও মাইক হাতে দারুণ পারফর্ম করেছেন সৌরভ। তাঁর ক্রিকেট প্রজ্ঞা ও ধারাভাষ্য দেওয়ার স্টাইলে অনেক আগেই মজেছিল ক্রিকেট দুনিয়া। আর তাই সৌরভকে ফের মাইক হাতে দেখা গেলে অবাক হওয়ার কিছুই থাকবে না। 

সৌরভ-ঘনিষ্ঠ কেউ কেউ বলছিলেন, বিশ্ব টেস্টে চ‌্যাম্পিয়নশিপের ফাইনালে সৌরভ যাবেন, সেটা ঠিক হয়ে আছে। কমেন্ট্রির অফারও আছে। তবে তিনি এখনও কিছু চূড়ান্ত করেননি। শোনা যাচ্ছে এই মুহূর্তে দিল্লি ক‌্যাপিটালস ছাড়া আর আর কোনও কিছু নিয়ে ভাবতে চাইছেন না 'প্রিন্স অফ ক্যালকাটা'। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.