অ্যান্টিগাতে অচেনা ধোনি, ফিনিসার মাহির ভূমিকা নিয়ে প্রশ্ন

অ্যান্টিগাতে অচেনা ধোনি। ফিনিসার মাহির ভূমিকা নিয়ে প্রশ্ন। ভারতের হারে ব্যাটসম্যানদের কাঠগড়ায় তুললেন সঞ্জয় বাঙ্গার।ভারতীয় দলের ব্যাটিং লাইন আপে সেরা ফিনিশার  বলেই মানা হয় মহেন্দ্র সিং ধোনিকে। কিন্তু সেই মাহিই একেবারে অচেনা হয়ে গেলেন অ্যান্টিগাতে। উনপঞ্চাশ ওভার পর্যন্ত ক্রিজে থেকেও ম্যাচ জেতাতে পারলেন না। তাও আবার শেষ দুই ওভারে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে জিততে গেলে ভারতের প্রয়োজন ছিল মাত্র ষোল রান। কিন্তু ভারত হারল এগারো রানে। ধোনি স্বভাব বিরুদ্ধ ব্যাটিং করে একশো চোদ্দ বলে করলেন চুয়ান্ন রান।

Updated By: Jul 4, 2017, 08:39 AM IST
অ্যান্টিগাতে অচেনা ধোনি, ফিনিসার মাহির ভূমিকা নিয়ে প্রশ্ন

ওয়েব ডেস্ক: অ্যান্টিগাতে অচেনা ধোনি। ফিনিসার মাহির ভূমিকা নিয়ে প্রশ্ন। ভারতের হারে ব্যাটসম্যানদের কাঠগড়ায় তুললেন সঞ্জয় বাঙ্গার।ভারতীয় দলের ব্যাটিং লাইন আপে সেরা ফিনিশার  বলেই মানা হয় মহেন্দ্র সিং ধোনিকে। কিন্তু সেই মাহিই একেবারে অচেনা হয়ে গেলেন অ্যান্টিগাতে। উনপঞ্চাশ ওভার পর্যন্ত ক্রিজে থেকেও ম্যাচ জেতাতে পারলেন না। তাও আবার শেষ দুই ওভারে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে জিততে গেলে ভারতের প্রয়োজন ছিল মাত্র ষোল রান। কিন্তু ভারত হারল এগারো রানে। ধোনি স্বভাব বিরুদ্ধ ব্যাটিং করে একশো চোদ্দ বলে করলেন চুয়ান্ন রান।

আরও পড়ুন কোচ হিসেবে রাহুল দ্রাবিড়ের মাইনে দ্বিগুণ করে দিল বিসিসিআই

ষোল বছরের ইতিহাসে ভারতীয়দের মধ্যে সবথেকে ধীর গতির অর্ধশতরানের নজির রাখলেন ধোনি। আর যখন আউট হলেন তখন ম্যাচ হাতের বাইরে। এরপরই প্রশ্ন উঠে গেল তাহলে ধোনি হারিয়েছেন তার ক্ষীপ্রতা? যদিও ব্যাটিং কোচ সঞ্জয় বাঙ্গার শুধু একা মাহিকে দায়ী করেননি। হারের জন্য গোটা ব্যাটিং লাইনআপের দিকেই আঙুল তুলেছেন সঞ্জয়।

আরও পড়ুন  কোহলি-কুম্বলের ঝামেলা নিয়ে বিসিসিআইয়ের কাছে রিপোর্ট জমা দিলেন ম্যানেজার কপিল মালহোত্রা

.