ISL 2021-22, ATK Mohun Bagan vs Chennaiyin FC: জোড়া হারের পর ড্র সবুজ-মেরুনের

ভাগাভাগি হয়ে গেল পয়েন্ট।

Updated By: Dec 11, 2021, 09:44 PM IST
ISL 2021-22, ATK Mohun Bagan vs Chennaiyin FC: জোড়া হারের পর ড্র সবুজ-মেরুনের
এটিকে মোহনবাগান বনাম চেন্নাইয়িন এফসি

নিজস্ব প্রতিবেদন: আইএসএলের প্রথম দুই ম্যাচে জয়। এরপরেই ব্যাক-টু-ব্যাক ম্যাচে হার। রীতিমতো চাপে পড়ে গিয়েছিল এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan)। শনিবার গোয়ার ফর্তোদা স্টেডিয়ামে চেন্নাইয়িন এফসি-র (Chennaiyin FC) বিরুদ্ধে হারের হ্যাটট্রিকের আতঙ্ক তাড়া করছিল অ্যান্তোনিও লোপেজ হাবাসের টিমতে। কিন্তু সবুজ-মেরুন বাহিনীকে টানা তিন ম্যাচের লজ্জার হার সহ্য করতে হল না। জয় এল না যদিও, চেন্নাইয়িনের বিরুদ্ধে ১-১ ড্র করল মোহনবাগান। ভাগাভাগি হয়ে গেল পয়েন্ট। এগিয়ে থেকেও ড্র করল গঙ্গাপারের শতাব্দী প্রাচীন ক্লাব।

আরও পড়ুন: 'বন্ধু তুমি ঠিক আছো?' David Warner র ইনস্টা পোস্টে হতবাক Virat Kohli

এদিন ম্যাচের ১৮ মিনিটে রয় কৃষ্ণের পাশ থেকে দুরন্ত গোল করে দলকে এগিয়ে দিয়েছিলেন লিস্টন কোলাসো। কিন্তু বিরতির ঠিক আগেই ভ্লাদিমির কোম্য়ানের গোলে সমতায় ফেরে চেন্নাইয়িন। প্রথমার্ধে বল পজিশন থেকে পাসিং সব বিভাগেই হাবাসের দলের থেকে এগিয়ে ছিল বান্দোভিচের শিষ্যরা। পিছিয়ে থেকেও বারবার আক্রমণ করে চেন্নাইয়িন বুঝিয়ে দিয়েছিল যে তারা কাঙ্খিত গোল করে ফেলতে পারে যে কোনও সময়। আর সেটাই ঠিক ঘটল। দ্বিতীয়ার্ধে যদিও কোনও দলই গোলের মুখ খুলতে পারেনি। ফলে পয়েন্ট ভাগাভাগি হয়ে যায় দুই দলের মধ্যে। ১১ দলীয় লড়াইয়ে ৫ ম্যাচের পর ৭ পয়েন্টের সৌজন্যে মোহনবাগান থাকল লিগ তালিকায় ৬ নম্বরে। আগামী ১৬ ডিসেম্বর সুনীল ছেত্রীর বেঙ্গালুরু এফসি-র বিরুদ্ধে পরের ম্যাচ খেলবে মোহনবাগান। দেখার সেই ম্যাচে রয় কৃষ্ণরা জয়ের মুখ দেখেন কিনা!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.