Jasprit Bumrah, ENG vs IND: বুমরা না যুবরাজ? ৩৫ রান দেখে টুইট করলেন সচিন তেন্ডুলকর

টিম ইন্ডিয়ার স্টপ গ্যাপ অধিনায়ক সেই ওভারে মোট ২৯ রান সংগ্রহ করেন। বাকি ৬ রান আসে একটি নো-বল ও একটি ওয়াইড বলে বাই-চার থেকে।  

Updated By: Jul 2, 2022, 07:56 PM IST
Jasprit Bumrah, ENG vs IND: বুমরা না যুবরাজ? ৩৫ রান দেখে টুইট করলেন সচিন তেন্ডুলকর
বুমরা কান্ড দেখে অবাক হলেন সচিন তেন্ডুলকর।

নিজস্ব প্রতিবেদন: কে এটা? যুবরাজ সিং (Yuvraj Singh) নাকি? এজবাস্টনে ব্যাট হাতে জসপ্রীত বুমরার (Jasprit Bumrah) তাণ্ডব দেখে মজার ছলে এমনই টুইট করলেন সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)। ৪,৫, ৬ (নো বল-১), ৪, ৪, ৪, ৬, ১ = ৩৫ রান নিয়েছেন 'বুম বুম বুমরা'। 

২০০৭ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপে স্টুয়ার্ট ব্রডের (Stuart Broad) এক ওভারে ৬ ছক্কায় ৩৬ রান সংগ্রহ করেছিলেন যুবরাজ। এ বার এজবাস্টন টেস্টে সেই ব্রডের এক ওভারে উঠল ৩৫ রান। এ বার ব্যাটার ছিলেন বুমরা। যদিও টিম ইন্ডিয়ার (Team India) স্টপ গ্যাপ অধিনায়ক সেই ওভারে মোট ২৯ রান সংগ্রহ করেন। বাকি ৬ রান আসে একটি নো-বল ও একটি ওয়াইড বলে বাই-চার থেকে।

বুমরার কাণ্ড দেখে সচিন টুইট করেন, ‘এটা কি যুবরাজ নাকি বুমরা? ২০০৭-এর কথা মনে করিয়ে দিল।'

Jasprit Bumrah and Stuart Broad

এজবাস্টন টেস্টের দ্বিতীয় দিনে ভারতীয় ইনিংসের ৮৪তম ওভারে ব্যাট হাতে ঝড় তোলেন বুমরা। স্টুয়ার্ট ব্রডের ওভারে ৩৫ রান সংগ্রহ করে ভারত। প্রথম বলে চার মারেন বুমরা। দ্বিতীয় বল ওয়াইড হয় এবং বাউন্ডারির বাইরে চলে যায় বল। সেই বলে ৫ রান ওঠে। তার পরেই নো-বলে ছক্কা মারেন বুমরা। সেই বলে ৭ রান ওঠে। পরের ৩টি আইনসিদ্ধ বলে (দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ) ৩টি চার মারেন জসপ্রীত। ওভারের পঞ্চম বলে ফের ছক্কা মারেন বুমরাহ। শেষ বলে ১ রান নেন জসপ্রীত। 

আরও পড়ুন: Jasprit Bumrah, ENG vs IND: ডারবানের পর এজবাস্টন, বুমরার বিশ্ব রেকর্ডে হতবাক প্রাক্তন কোচ

আরও পড়ুন: Jasprit Bumrah, ENG vs IND: ওভারে ৩৫ রান! লারার রেকর্ড ভেঙে যুবরাজকে মনে করালেন 'বুম বুম বুমরা', ভিডিয়ো ভাইরাল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.