ছদ্মবেশে বাজারে ঘুরলেন বুমরা, কেউ চিনতেই পারলেন না

বিশ্বকাপের কথা মাথায় রেখে বুমরাকে নিউজিল্যান্ড সফরে না খেলানোর সিদ্ধান্ত নিয়েছে টিম ম্য়ানেজমেন্ট। 

Updated By: Jan 21, 2019, 07:28 PM IST
ছদ্মবেশে বাজারে ঘুরলেন বুমরা, কেউ চিনতেই পারলেন না

নিজস্ব প্রতিনিধি : বিরাট কোহলিকে প্রশ্ন করা হয়েছিল, আপনি এখন আগের মতো প্রকাশ্যে ঘুরতে পারেন? ভারতীয় দলের অধিনায়ক বলেছিলেন, ''মুম্বইতে কিছুটা পারি। কারণ, এখানকার মানুষ প্রচুর সেলিব্রিটিদের প্রকাশ্য়ে দেখে অভ্যস্ত। কিন্তু দিল্লিতে একেবারেই সম্ভব হয় না। অনেক সময়ই আমি ও আমার স্ত্রী অনুষ্কা কোনও রেস্তোরাঁয় খেতে যাওয়ার পরিকল্পনা করি। তবে গিয়ে দেখি সেখানে আগে থেকেই ভিড় জমে গিয়েছে। ফলে খুব সমস্যা তৈরি হয়। আমাদের জন্য ভিড় জমে যায়। সেই ভিড়ের জন্য সাধারণ মানুষের খুব সমস্যা হয়।'' 

আরও পড়ুন-  ছক্কা নয়, যেন গোল বাঁচালেন! ফের অবিশ্বাস্য ফিল্ডিং ম্য়াকুলামের

তারকা হওয়ার কী কী মুশকিল, তা বিরাট কোহলি খুব সহজে বুঝিয়ে দিয়েছিলেন। সাধারণ মানুষের মতো অনেক সময়ই এতটা সহজ-সরল হয় না তারকাদের জীবন। এই যেমন জসপ্রিত বুমরার বাজারে ঘোরার ইচ্ছা হয়েছিল। কিন্তু তিনি প্রকাশ্য রাস্তায় বেরোলে লোকজন তাঁকে ঘিরে ধরতে পারত। রাস্তায় ভিড় জমে যেতে পারত। ফলে শেষ পর্যন্ত তাঁর পক্ষে বাজারে ঘোরাটাই হয়তো সম্ভব হত না। তাই বুমরা ছদ্মবেশের আশ্রয় নিলেন। গোটা বাজার চষে ফেললেন তিনি। কিন্তু কেই তাঁকে চিনতে পারল না। শেষমেশ ছদ্মবেশের ছবি পোস্ট করলেন ভারতীয় পেসার। 

আরও পড়ুন-  অনুষ্কাই কি অনুপ্রেরণা! স্টাইলিশ জিন্সে রকিং এমএসডি

অস্ট্রেলিয়ায় সিরিজ জিতে ভারতীয় দল এখন নিউজিল্যান্ডে সফরে। সামনেই বিশ্বকাপ। তার আগে নিউজিল্যান্ড সফরকে বাড়তি গুরুত্ব দিচ্ছে ভারতীয় দল। এদিকে, বিশ্বকাপের কথা মাথায় রেখে বুমরাকে নিউজিল্যান্ড সফরে না খেলানোর সিদ্ধান্ত নিয়েছে টিম ম্য়ানেজমেন্ট। আসন্ন বিশ্বকাপের আগে বুমরা যাতে পর্যাপ্ত বিশ্রাম পান, সেটাই লক্ষ্য। জানা গিয়েছে, এবার আইপিএলেও বুমরাকে হয়তো সব ম্য়াচে খেলতে দেখা যাবে না। পুরোটাই বিশ্বকাপের স্বার্থে। ক্রিকেটের বাইরে বুমরা তাই নিজের মতো জীবন কাটাচ্ছেন।  ঘুরে বেড়াচ্ছেন। কখনও পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। তবে প্রকাশ্যে রাস্তার তাঁকে সবাই চিনতে পারলে সমস্য়া হতে পারে। সেটা আন্দাজ করেই বুমরা এমন বেশ নিলেন। সেই ছবি দিয়ে লিখলেন, এভাবেই একমাত্র বাজারে ঘুরে বেড়ানো সম্ভব। টুপি পরে, রুমালে মুখ ঢেকে রাস্তায় বুমরা। দেখে বোঝার উপায় নেই, আদতে তিনি ভারতীয় দলের অন্যতম তারকা পেসার জসপ্রিত বুমরা!

.