WATCH | Jemimah Rodrigues: একের পর এক কীর্তিতে ব্রেবোর্ন স্টেডিয়ামের হৃদয় জিতলেন জেমাইমা

Jemimah Rodrigues' Gesture For Fans During WPL Game Wins Hearts: দিল্লি ক্যাপিটালসের হয়ে চলতি উইমেন'স প্রিমিয়র লিগ খেলছেন জেমিমা রডরিগেজ। দিল্লির জার্সিতে প্রথম ম্যাচে হৃদয় জিতে নিলেন বছর বাইশের মুম্বইকর।  

Updated By: Mar 6, 2023, 04:53 PM IST
WATCH | Jemimah Rodrigues: একের পর এক কীর্তিতে ব্রেবোর্ন স্টেডিয়ামের হৃদয় জিতলেন জেমাইমা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চলতি উইমেন'স প্রিমিয়র লিগের (Women's Premier League, WPL 2023) দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছিল তারকাখচিত রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গোলোর ও দিল্লি ক্যাপিটালস ( Royal Challengers Bangalore vs Delhi Capitals, RCB vs DC)। মুম্বইয়ের ব্রেবোর্ন স্টেডিয়ামে আয়োজিত এই ম্যাচে প্রথমে ব্যাট করে দিল্লি তুলেছিল ২ উইকেট হারিয়ে ২২৩ রান। জবাবে ১৬৩ রানে শেষ হয়ে যায় আরসিবি-র ইনিংস। ৬০ রানে জিতেই ডব্লিউপিএল-এ পথচলা শুরু করে দিল্লি। আর এই ম্যাচে জেমিমা রডরিগেজ ( Jemimah Rodrigues) ১৫ বলে ২২ রান করেন। এই ম্যাচে সেভাবে জেমিমার করার কিছু ছিল না। তবে ব্রেবোর্নের হৃদয় জয় করে নিলেন তিনি। কখনও বাউন্ডারি লাইনের ধারে চুটিয়ে নাচলেন জেমিমা। কখনও আবার তৃষ্ণার্ত দর্শকদের বিলোলেন ড্রিংকস। জেমিমার কার্যকলাপের ভিডিয়ো সোশ্যালে ভাইরাল হয়ে যায়। 

আরও পড়ুন:

এই ম্যাচে দিল্লির জার্সিতে বল হাতে কামাল করে লিগ ইতিহাস লিখেছেন তারা নোরিস। ডব্লিউপিএলে প্রথম ক্রিকেটার হিসেবে নিয়েছেন পাঁচ উইকেট। ৫/২৯ পরিসংখ্যানের সৌজন্যে একাই শেষ করে দেন আরসিবি-র তারকাখচিত ব্যাটিং লাইন-আপকে! এখন প্রশ্ন কে এই তারা? বাঁ-হাতি বোলিং অলরাউন্ডার থাকেন মার্কিন মুলুকের পেনসিলভেনিয়াতে। যদিও স্পেন এবং ইংল্যান্ডে কাটিয়েছেন দীর্ঘ সময়। বয়স এখন চব্বিশ। দেশের জার্সিতে এখনও পর্যন্ত পাঁচটি আন্তর্জাতিক টি-২০ ম্যাচ খেলেছেন। পেয়েছেন চার উইকেট। ২০১৭ থেকেই ইংল্যান্ডের বিভিন্ন ফ্র্যাঞ্চাইজিতে খেলছেন তিনি। এদিন দুরন্ত পারফরম্যান্সের পর তারা বলেন, 'খুবই আনন্দিত আমি। আমার মনে হয় মেগ এবং শেফালি শুরুটা দারুণ করেছিল ব্যাট হাতে। বোলারদের থেকে ওরা চাপটা নিয়ে নিয়েছিল। কিন্তু সত্যিই খুশি। আমার কেরিয়ারে এরকম একটা সুযোগ যে আসতে পারে, তা আমি ভাবিনি কখনও। বোলিং করার অভিজ্ঞতা অসাধারণ।'এদিন তারা এলিস পেরি, দিশা কাসাট, রিচা ঘোষ, হিথার নাইট ও কণিকা আহুজার উইকেট নিয়েছেন। তারার বিচারে এলিসের উইকেটই তাঁর কাছে সেরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.