IPL 2020: মুম্বই-RCB সুপার ওভার থ্রিলার! বাকরুদ্ধ সচিন-সৌরভ

পঞ্জাব-দিল্লি ম্যাচের পর সোমবার মুম্বই-ব্যাঙ্গালোর ম্যাচ গড়াল সুপার ওভারে।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Sep 29, 2020, 02:08 PM IST
IPL 2020: মুম্বই-RCB সুপার ওভার থ্রিলার! বাকরুদ্ধ সচিন-সৌরভ
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন: টি-টোয়েন্টি ক্রিকেটের টান টান উত্তেজনা আমিরশাহি জুড়ে। আইপিএলে সবে দশটা ম্যাচ হয়েছে তার মধ্যেই দুটো ম্যাচ গড়াল সুপার ওভারে। শুধু কি তাই! আইপিএলের ইতিহাসে সর্বোচ্চ রান তাড়া করে জয়ের নজিরও ইতিমধ্যে গড়ে ফেলেছে রাজস্থান রয়্যালস। পঞ্জাব-দিল্লি ম্যাচের পর সোমবার মুম্বই-ব্যাঙ্গালোর ম্যাচ গড়াল সুপার ওভারে। সোমবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্য়াঙ্গালোর বনাম মুম্বই ইন্ডিয়ানস ম্যাচের সুপার ওভার থ্রিলার দেখে কার্যত বাকরুদ্ধ হয়ে পড়েছেন সচিন তেন্ডুলকর ও সৌরভ গাঙ্গুলি।

 

দুবাইয়ে সোমবার আরসিবি-র বিরুদ্ধে ২০২ রানের টার্গেট তাড়া করতে নেমে মুম্বই থামল ২০১ রানেই। ২০-২০ ওভার শেষে ম্যাচ টাই। এরপর সুপার ওভারে প্রথমে ব্যাট করে মুম্বই এক উইকেট হারিয়ে তোলে ৭ রান। এক বল বাকি থাকতে ম্যাচ জিতে নেয় আরসিবি। মুম্বই-ব্যাঙ্গালোর ম্যাচের পর সচিন তেন্ডুলকর টুইট করে লিখলেন, স্পিচলেস!

 

 

পঞ্জাব-দিল্লি ম্যাচের সুপার ওভার আমিরশাহিতে মাঠে বসে দেখেছিলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। এদিন টিভিতে দেখে বোর্ড প্রেসিডেন্ট টুইটে লিখলেন, "কাম অন ইন্ডিয়া! কোথাও যেও না আইপিএল চলছে.... সিট বেল্ট বেঁধে বসে পড়ুন..."

 

আরও পড়ুন -IPL 2020: CSK-র অফিসিয়াল ওয়েবসাইট থেকেও মুছে গেল সুরেশ রায়নার নাম

.