ডিকে'র ঘরে বড় ধাক্কা! আইপিএল থেকে ছিটকে গেলেন ৩.৪ কোটির নাগরকোটি

অনূর্দ্ধ উনিশ বিশ্বকাপের এই পেস ব্যাটারিকে ৩.৪ কোটি টাকার বিনিময়ে নিজেদের শিবিরে তুলে ছিল শাহরুখ খানের দল। মিচেল স্টার্ক, মিচেল জনসনের সঙ্গে নাগরকোটিকেও অ্যাকশনে দেখা যাবে, এমনটাই আশা ছিল কলকাতার সমর্থকদের।

Updated By: Apr 14, 2018, 04:42 PM IST
ডিকে'র ঘরে বড় ধাক্কা! আইপিএল থেকে ছিটকে গেলেন ৩.৪ কোটির নাগরকোটি

নিজস্ব প্রতিবেদন: নাইট শিবিরে বড় ধাক্কা। চোটের কারণে আইপিএল থেকে ছিটকে গেলেন কমলেশ নাগরকোটি। তাঁর পরিবর্ত হিসেবে প্রসিদ্ধ কৃষ্ণকে দলে সামিল করল কলকাতা। 

আরও পড়ুন- কুস্তিতে সোনা 'দঙ্গল গার্ল'-র, ব্রোঞ্জ সাক্ষীর

উল্লেখ্য, অনূর্দ্ধ উনিশ বিশ্বকাপের এই পেস ব্যাটারিকে ৩.৪ কোটি টাকার বিনিময়ে নিজেদের শিবিরে তুলে ছিল শাহরুখ খানের দল। মিচেল স্টার্ক, মিচেল জনসনের সঙ্গে নাগরকোটিকেও অ্যাকশনে দেখা যাবে, এমনটাই আশা ছিল কলকাতার সমর্থকদের। তবে চোটের কারণে ছিটকে গিয়ে সেই আশায় আগেই জল ঢেলেছেন মিচেল স্টার্ক। এবার পায়ে চোট পেয়ে ছিটকে গেলেন নাগরকোটিও। আর এই তরুণ তুর্কিকে দলে না পাওয়ার কারণে স্বাভাবিক ভাবেই কিছুটা ধাক্কা খেল নাইট শিবিরের পেস আক্রমণ বিভাগ। প্রসঙ্গত, কলকাতা দলে রয়েছেন নাগরকোটির দুই সতীর্থ, ব্যাটসম্যান শুভমান গিল এবং ফাস্ট বোলার শিভম মাভি। খুব শীঘ্রই প্রথম একাদশে এই দুই অনূর্দ্ধ উনিশ তারকাকে কলকাতার জার্সি পরে মাঠে দেখা যাবে বলেই আশাবাদী অনুরাগীরা।

আরও পড়ুন- অ্যাথলেটিক্সে প্রথম সোনা আনলেন নীরজ চোপড়া

.