দিল্লিকে ১০ উইকেটে হারাল কিংস ইলেভেন পাঞ্জাব

নিজেদের ঘরের মাঠে দিল্লি ডেয়ার ডেভিলসকে ১০ উইকেটে হারিয়ে দিল কিংস ইলেভেন পাঞ্জাব। এদিন টস জিতে দিল্লিকে আগে ব্যাট করতে পাঠান কিংস ইলেভেন পাঞ্জাবের অধিনায়ক গ্লেন ম্যাক্সওয়েল। কিন্তু দিল্লি ডেয়ার ডেভিলস ১৭.১ ওভারেই মাত্র ৬৭ রানে অল আউট হয়ে যায়। দিল্লির হয়ে সর্বোচ্চ রান করেন কোরি অ্যান্ডারসন। ২৫ বলে ১৮ রান করেন এই কিউয়ি অলরাউন্ডার। ১১ রান করে করেন করুন নায়ার এবং কাগিসো রাবাদা। এছাড়া দিল্লির আর কোনও ব্যাটসম্যানই দুই অঙ্কের রানে পৌঁছতে পারেননি।

Updated By: Apr 30, 2017, 06:21 PM IST
দিল্লিকে ১০ উইকেটে হারাল কিংস ইলেভেন পাঞ্জাব

ওয়েব ডেস্ক: নিজেদের ঘরের মাঠে দিল্লি ডেয়ার ডেভিলসকে ১০ উইকেটে হারিয়ে দিল কিংস ইলেভেন পাঞ্জাব। এদিন টস জিতে দিল্লিকে আগে ব্যাট করতে পাঠান কিংস ইলেভেন পাঞ্জাবের অধিনায়ক গ্লেন ম্যাক্সওয়েল। কিন্তু দিল্লি ডেয়ার ডেভিলস ১৭.১ ওভারেই মাত্র ৬৭ রানে অল আউট হয়ে যায়। দিল্লির হয়ে সর্বোচ্চ রান করেন কোরি অ্যান্ডারসন। ২৫ বলে ১৮ রান করেন এই কিউয়ি অলরাউন্ডার। ১১ রান করে করেন করুন নায়ার এবং কাগিসো রাবাদা। এছাড়া দিল্লির আর কোনও ব্যাটসম্যানই দুই অঙ্কের রানে পৌঁছতে পারেননি।

আরও পড়ুন সচিন তেন্ডুলকরকে ভারতের ক্রিকেটের উন্নয়নে কাজে লাগাতে চান বিনোদ রাই

সন্দীপ শর্মা নিয়েছেন ৪ উইকেট। দুটো করে উইকেট পেয়েছেন অক্ষর প্যাটেল এবং বরুন অ্যারন। একটি উইকেট পান গ্লেন ম্যাক্সওয়েল। জবাবে ব্যাট করতে নেমে ৭.৫ ওভারে কোনও উইকেট না হারিয়েই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় কিংস ইলেভেন পাঞ্জাব। মার্টিন গাপ্তিল করেন ২৭ বলে ৫০। হাসিম আমলা করেন ২০ বলে ১৬ রান।

আরও পড়ুন  গাভাসকর বললেন চ্যাম্পিয়ন্স ট্রফি থেকে নাম প্রত্যাহার করতে পারে বিসিসিআই

.