KL Rahul vs Sanjiv Goenka: 'আমার বলার ভাষা নেই', চরম অপমানিত রাহুল, লখনউ ছাড়ার চর্চা তুঙ্গে!

KL Rahul To Leave LSG After Getting Rebuked From Sanjiv Goenka: এবার কি কেএল রাহুল লখনউ ছেড়ে দিচ্ছেন। রাহুলের যিনি ফ্য়ানও নন, তিনিও চাইছেন এমনটা!

Updated By: May 9, 2024, 03:34 PM IST
KL Rahul vs Sanjiv Goenka: 'আমার বলার ভাষা নেই', চরম অপমানিত রাহুল, লখনউ ছাড়ার চর্চা তুঙ্গে!
রাহুল কি লখনউ ছাড়ছেন?

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: গত বুধবার হায়দরাবাদের, উপলে অবস্থিত রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল লখনউ সুপার জায়েন্টস ও সানরাইজার্স হায়দরাবাদ (LSG vs SRH)। লখনউ প্রথমে ব্য়াট করে ৪ উইকেটে তুলেছিল ১৬৫ রান। জবাবে সানরাইজার্সের দুই ওপেনার অভিষেক শর্মা (Abhishek Sharma) ও ট্র্য়াভিস হেড (Travis Head) ৬২ বল হাতে রেখে ১০ উইকেটে ম্য়াচ বার করে নেয়। অভিষেক ২৮ বলে অপরাজিত ৭৫ রানের ইনিংস খেলেন। হেডের ব্য়াট থেকে এসেছে ৩০ বলে ৮৯ রান। দুই ব্য়াটার মিলে ১৬টি চার ও ১৪টি ছয় মেরেছেন। ম্য়াচ হেরে বলার ভাষা হারান লখনউ অধিনায়ক কেএল রাহুল (KL Rahul)।

আরও পড়ুন: Viral Video | Sanjiv Goenka Scolds KL Rahul: ছিঃ ছিঃ, ভরা মাঠে গোয়েঙ্কার তীব্র ভর্ৎসনা রাহুলকে! 'দরজা বন্ধ করে করুন'

খেলার পর রাহুল বলেন, 'আমার বলার ভাষা নেই। এরকম ব্য়াটিং টিভি-তে দেখি আমরা, অবিশ্বাস্য়! প্রতিটা বলই ওরা ব্য়াটের মাঝখান দিয়ে খেলল! ওদের দক্ষতাকে আমার কুর্নিশ। ওরা যে এভাবে ছয় মারছে, তার জন্য় প্রচুর কঠোর পরিশ্রম করেছে। দ্বিতীয় ইনিংসে পিচ যেরকম আচরণ করেছে, সেখানে ওরা আমাদের কোনও সুযোগ দেয়নি। প্রথম বল থেকেই ওরা মরিয়া ক্রিকেট খেলতে শুরু করেছিল।' 

আর এই খেলা শেষ হওয়ার পরেই দেখা যায় যে, দলের মালিক সঞ্জীব স্ট্যান্ড থেকে নেমে আসেন মাঠে। তারপর ভরা স্টেডিয়ামে তিনি তীব্র ভর্ৎসনা করেন রাহুলকে! রাহুল চুপ করে সব শুনে যান। গোয়েঙ্কা ঠিক কী বলেছিলেন রাহুলকে তা শোনা যায়নি বটে, তবে তাঁদের কথোপকথনের, বলা ভালো একজনেরই কথা বলার ধরন ও অঙ্গভঙ্গি দেখে সাফ বোঝাই যাচ্ছে, মালিক অগ্নিশর্মা হয়েই দলের অধিনায়ককে ধুয়ে দিয়েছেন। মালিকের অপ্রত্য়াশিত আচরণ নিয়ে বিস্তর চর্চা চলছে সোশ্য়াল মিডিয়ায়। কেউ মেনে নিতে পারেননি এই আচরণ। সকলেই প্রায় এক সুরেই বলছেন যে, আত্মসম্মানের সঙ্গেই রাহুলের এই দল ছেড়ে বেরিয়ে যাওয়া উচিত। একজন সিনিয়র ক্রিকেটারের সঙ্গে এমন ব্য়বহারের তীব্র বিরোধিতা করেছেন সকলে।

২০২২ সাল থেকে আইপিএলে জোড়া দলের অর্ন্তভুক্তি হয়। আটের বদলে ফের ১০ দলীয় লিগের শুরু হয়। গোয়েঙ্কার আরপিএসজি গ্রুপ ও  বিদেশি কোম্পানি সিভিসি ক্যাপিটাল ৭০৯০ কোটি টাকায় জন্ম দেয় লখনউেয়র। দশম দল হিসেবে ৫২০০ কোটি টাকায় এসেছে গুজরাত টাইটান্স। রাহুলের অধিনায়কত্বে বিগত দু'বছরই প্লে-অফ খেলেছে লখনউ। তবে চলতি মরসুমে ১২ ম্য়াচে ১২ পয়েন্ট নিয়ে লখনউ লড়াই কঠিন করে ফেলেছে। রাহুল ১২ ম্য়াচে করেছেন ৪৬০ রান। ১৩৬.০৯-এর স্ট্রাইক রেটের জন্য় তাঁকে অবশ্য়ই অনেক কথা হজম করতে হয়েছে।
 
আরও পড়ুন: Abishek Porel: সৌরভের দলের বাঙালি ক্রিকেটারের বিস্ফোরণ, রইল চন্দননগরের ছেলের পুরো বায়োডেটা

 

 

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.