দিল্লির রাত বিরাটদের নাম, রেস্তোরাঁয় চলল নাইট পার্টি

Updated By: Nov 1, 2017, 01:48 PM IST
দিল্লির রাত বিরাটদের নাম, রেস্তোরাঁয় চলল নাইট পার্টি
ছবি- টুইটার

নিজস্ব প্রতিবেদন: দিল্লির ফিরোজ শাহ কোটলায় নিউ জিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি ম্যাচ শুরুর আগের রাতে উল্লাসে মাতল ভারতীয় দল। বিরাট কোহলির রেস্তোরাঁয় প্রবীণদের সঙ্গেই পার্টি করলেন ভারতীয় দলের তরুণ তুর্কিরা। মহেন্দ্র সিং ধোনি, কোচ রবি শাস্ত্রী তো ছিলেনই, খাওয়া-দাওয়া আর দেদার আড্ডায় নিজেকে পুরোপুরি ডুবিয়ে দিল অক্ষর প্যাটেলের মতো ভারতের আগামী প্রজন্মের ক্রিকেটাররা। 

আরও পড়ুন- বিরিয়ানিকে খিচুরি বানিয়েছিল গ্রেগ চ্যাপেল, বিস্ফোরক মন্তব্য নেহরার

কিউইদের বিরুদ্ধে ২-১ সিরিজ জয়ের উল্লাস, সঙ্গে ভারতের তারকা ওপেনার শিখর ধাওয়ানের বিবাহবার্ষিকী উদযাপন, 'এক ঢিলে দুই পাখি' মারলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। সঙ্গে যুক্ত হল বর্ষীয়ান আশিস নেহরার ফেয়ারওয়েলও। 

নিজের সোশ্যাল অ্যাকাউন্টে রেস্তোরাঁর রাতের উল্লাসের ছবি পোস্ট করে ধাওয়ান লিখেছেন, "নুয়েভা (Nueva) রেস্তরাঁয় গত রাতের পার্টিতে খুব মজা করেছি। খাবার এবং পরিষেবা আমাকে মুগ্ধ করেছে। সবাইকে আন্তরিক ধন্যবাদ, এভাবে আমার বিবাহবার্ষিকী উদযাপন করার জন্য।" 

আরও পড়ুন- ঠোঁটে নয়, বিরাটের দাপট মাঠে চান রাহুল

ক্যাপ্টেন কোহলির রেস্তরাঁয় 'কোল্ড পিৎজায় উষ্ণ সেলিব্রেশন' করেছেন বাঁ হাতি স্পিনার অক্ষর প্যাটেল। বুমরাহ, দীনেশ কার্তিকদের সঙ্গে ছবি পোস্ট করে অক্ষর জানিয়েছেন, "এমন সুন্দর মুহূর্ত উপহার দেওয়ার জন্য বিরাট কোহলিকে ধন্যবাদ"।

.