বৃথা গেল লড়াই, মৃত্যু হল বিরাট ফ্যানের

জীবনের ২২ গজেও হার হল বিরাট-ফ্যানের। মঙ্গলবার সকাল ৭.৫০ মিনিট নাগাদ চিকিৎসকরা বাবুলালকে মৃত ঘোষণা করেন চিকিত্সকরা।

Updated By: Jan 9, 2018, 06:59 PM IST
বৃথা গেল লড়াই, মৃত্যু হল বিরাট ফ্যানের

ওয়েব ডেস্ক: অপ্রত্যাশিত মৃত্যু। ৬০ শতাংশ পোড়া শরীর আর ফিরে পেল না জীবন। কেপটাউনে ভারতীয় ক্রিকেটের সলিল সমাধির সঙ্গেই চোখ বুঝলেন বিরাট কোহলির ভারতীয় ফ্যান। 

আরও পড়ুন- ব্যাটিং বিপর্যয়ে বিদ্ধ বিরাটরা, প্রোটিয়ার জয় আনল 'ফিনিক্স' ফিলান্দের

পুত্রসম বিরাট যখন ৫ রানে আউট হয়ে ফিরছিলেন, নিজের আবেগকে নিয়ন্ত্রণ করতে পারেননি মধ্যপ্রদেশের রতলামের বাবুলাল বৈরবা। পরপর তিন টেস্টে শতরান করা রানমেশিনের ইঞ্জিন আটকে যেতেই নিজেকে চিরতরে শেষ করে দিতে চেয়েছিলেন ৬৩ বছর বয়সী ওই বৃদ্ধ। হতাশা থেকেই নিজের গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দিয়েছিলেন বাবুলাল। এরপর তিন দিনের লড়াই। একদিকে পেন্ডুলামের মতো দুলছে দক্ষিণ আফ্রিকা আর ভারত ম্যাচ। অন্যদিকে মধ্যপ্রদেশের হাসপাতালে বিছানায় চলছে যমে-জীবনে দড়ি টানাটানি। সোমবার সকালে ভারত ম্যাচে ফিরেছিল ঠিকই, কিন্তু শেষ রক্ষা হয়নি। আফ্রিকা জয়ের স্বপ্ন চুরমার করে দিয়ে ম্যান্ডেলার দেশকে জিতিয়ে দিয়েছিলেন 'ফিনিক্স' ফিলেন্দর। ৭২ রানে হার হয় ভারতের। এদিকে জীবনের ২২ গজেও হার হল বিরাট-ফ্যানের। মঙ্গলবার সকাল ৭.৫০ মিনিট নাগাদ চিকিৎসকরা বাবুলালকে মৃত ঘোষণা করেন চিকিত্সকরা।

আরও পড়ুন- ধোনির রেকর্ড ভাঙল শিলিগুড়ির পাপালি

মধ্যপ্রদেশের জেলা হাসপাতালের চিকিৎসক ডঃ আনন্দ চন্দেলকর বাবুলালের মৃত্যুর কারণ দর্শাতে গিয়ে বলেছেন, "প্রবীণরা অল্প পুড়লেও তাদের মৃত্যুর শঙ্কা বেশি থাকে।"  

.